Inqilab Logo

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বাবা-মা-মেয়ে এবার নৌকার প্রার্থী!

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২১, ৮:৩৯ এএম

বাবা-মা-মেয়ে একই পরিবারের তিন প্রার্থী। তিনজনই আবার নৌকার প্রার্থী। জানা যায়, আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ী উপজেলায় একই পরিবারে বাবা-মা-মেয়ে আওয়ামী লীগের নৌকা প্রতীকে নির্বাচন করতে প্রার্থী হয়েছেন।

মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ী উপজেলার দুটি ইউনিয়ন পরিষদ থেকে তারা তিনজন নির্বাচন করতে চান। তাদের নামের তালিকা বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির দপ্তরে পাঠানো হয়েছে। তালিকায় তিনজনের নাম ১ নম্বরে রয়েছে বলে জানা গেছে।

তারা হলেন, উপজেলার সোনারং গ্রামের বাসিন্দা শেখ মোহাম্মদ হোসেন লিটন, তার স্ত্রী এমিলি পারভিন ও মেয়ে মোসা. ফারজানা হোসেন লিজা।

উপজেলা সদর সোনারং-টঙ্গীবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান এমিলি পারভিন ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি শেখ মোহাম্মদ হোসেন লিটন প্রার্থী হয়েছেন। ইউনিয়ন ও উপজেলা আওয়ামী লীগ কর্তৃক বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির দপ্তরে প্রেরিত প্রার্থী তালিকায় ১১ জনের মধ্যে ১ নম্বরে রয়েছেন এমিলি পারভিন।

অন্যদিকে উপজেলার ধীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছেন মেয়ে মোসা. ফারজানা হোসেন লিজা। তিনিও ধীপুর ইউনিয়ন ও টঙ্গীবাড়ী উপজেলা আওয়ামী লীগ কর্তৃক কেন্দ্রে প্রেরিত তালিকায় ১০ জনের মধ্যে রয়েছেন ১ নম্বর তালিকায়। লিজা ধীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদ্যঘোষিত তালিকায় সহসভাপতি।

তিন প্রার্থীর মধ্যে এমিলি পারভিন উপজেলার নারী নেত্রী। তিনি উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ছিলেন।



 

Show all comments
  • কাজল মাল ২৩ অক্টোবর, ২০২১, ২:০৭ পিএম says : 0
    দোয়া ও আশীর্বাদ করি। নারী নেতৃত্ব বাড়াতে হবে। তাই আমি মনে করি তারা মা ও মেয়ে যোগ্য প্রার্থী।মনোনয়ন তাদের কে দিক।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ