Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

আরিয়ান কারাগারে থাকলে উৎসব হবে না

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২১, ৮:৫৯ এএম

অনেক দিন হলো ছেলে কারাগারে। তাই বাবার মন খারাপ। স্বাভাবিকভাবে বলিউড বাদশা শাহরুখ খান এখন কোনো উৎসব করতেও পারবেন না। তার পরিবারের যে অবস্থা তাতে অনন্দ আয়োজন করা অসম্ভব।

২ নভেম্বর শাহরুখ খানের জন্মদিন। এদিন বলিউড বাদশাহর বাড়ি ‘মান্নাত’-এ দিনভর চলে বিশেষ আয়োজন। জন্মদিনে কিং খানকে এক নজর দেখতে বাড়ির সামনে ভিড় জমান ভক্ত-অনুরাগীরা। তবে শাহরুখের পরিবার এবার জমজমাট উৎসবের মেজাজে নেই।

কারণ মাদককাণ্ডে গ্রেপ্তার হয়ে অনেক দিন হলো মান্নাতের বাইরে ছেলে আরিয়ান খান। গত ২ অক্টোবর গ্রেপ্তারের পর কখনো এনসিবি দপ্তরে, কখনো আবার আর্থার রোডের জেলে কাটছে তার দিন-রাত। দফায় দফায় আদালতে শুনানি হলেও মিলছে না জামিন। ছেলেকে কারামুক্ত না করে কী এবার জন্মদিনে কেক কাটবেন বলিউড কিং?

ঘনিষ্ঠরা বলছেন, আরিয়ান কারাগারে থাকলে শাহরুখের জন্মদিনে কোনো উৎসব হবে না। ফলে ২ নভেম্বর ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’ তারকার কেক কাটা নির্ভর করছে আদালতের সিদ্ধান্তের ওপর। মুম্বাইয়ের হাইকোর্টে আরিয়ানের জামিন মিললেই ছেলেকে সঙ্গে নিয়ে জন্মদিনের কেক কাটবেন শাহরুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাহরুখ খান

১৩ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ