Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সন্তানদের নিয়ে যে ভয় ছিলো শাহরুখের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২১, ৯:৩৫ এএম

গত ২০ দিন ধরে জেলবন্দী বলিউড সুপারস্টার শাহরুখ পুত্র আরিয়ান খান। মুক্তির দেখা মিলছে না, গত বুধবারও তার জামিন আবেদন নামঞ্জুর করেছেন মুম্বাইয়ের বিশেষ আদালত। আপাতত তাকে থাকতে হচ্ছে জেল হেফাজতেই। এদিকে, আরিয়ানের জামিনের আবেদন করতে মুম্বাই হাইকোর্টে যাচ্ছে তার পরিবার। ইতোমধ্যেই হাইকোর্টে আরিয়ানের জামিনের আবেদন করতে সকল প্রস্তুতি নিয়েছে তার পরিবার ও আইনজীবীরা বলে জানা গেছে।

খুব কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছে শাহরুখ পরিবার। আরিয়ান গ্রেফতারের পর থেকেই শাহরুখ ভক্তরাসহ শাহরুখ-গৌরীর পাশে এসে দাঁড়িয়েছে বলিউডের এক বিরাট অংশ। আগে সন্তানদের নিয়ে যে ভয় ছিলো শাহরুখের তা এখন বাস্তবতা। শাহরুখের বেশ কয়েক বছর আগেকার একটি ভিডিও সামনে এনেছে ‘বাদশা’র ভক্তরা।

ভিডিও তে দেখা যায় ‘কফি উইথ করণ’-এ কাজলের সঙ্গে বসে শাহরুখ এক প্রশ্নের জবাবে বলেছেন, ‘‘নিজের শরীরের একটি অংশকে যদি আমি শরীরের বাইরে হাঁটাচলা করতে দিই, তার অর্থই হল সন্তান। আমার ছেলেমেয়ের দিকে যদি কোনও গাড়ি এগিয়ে আসে, আমি তার সামনে দাঁড়িয়ে গিয়ে সন্তানদের জীবন বাঁচাব।’’ আর সেখানেই তার ভয়, ‘‘আমার খ্যাতির জন্য ওদের জীবন যেন ক্ষতিগ্রস্ত না হয়। এই ভয় পাই আমি বার বার। তাদের জন্য আমি সব কিছু পিছনে ফেলে রাখতে পারি।’’

জনপ্রিয় অনুষ্ঠানের সেই ভিডিও ফেসবুকে শেয়ার করে শাহরুখকে ভরসা দিয়েছেন ভক্তরা। সকলের চাওয়া, আরিয়ান যেন তাড়াতাড়ি জামিন পেয়ে বাড়ি ফেরে। বুধবারও তার জামিনের আবেদন খারিজ হওয়াতে আপাতত ৩০ অক্টোবর পর্যন্ত জেলেই কাটবে শাহরুখ পুত্রের। গত ৩ অক্টোবর গ্রেফতার হওয়ার পরে বৃহস্পতিবার (২১ অক্টোবর) প্রথম জেলে গিয়ে ছেলের সঙ্গে দেখা করেছেন শাহরুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাহরুখ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ