Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সড়কের পাশে নবজাতকের ক্ষতবিক্ষত লাশ

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২১, ১১:২৪ এএম

বাগেরহাট সদর উপজেলার কাড়াপাড়ায় একদিন বয়সী নবজাতকের ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করা হয়েছে। আজ শনিবার (২৩ অক্টোবর) ভোরে দশানী-গিলাতলা সড়কের কাড়াপাড়া আশ্রমের মাঠ-সংলগ্ন রাস্তা থেকে লাশ উদ্ধার করেন স্থানীয়রা। নবজাতককে প্রথম দেখতে পান কাড়াপাড়া হাইস্কুল মসজিদের ইমাম মোশাররফ হাওলাদার।

তিনি জানান, ফজরের নামাজের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে মসজিদের দিকে যাচ্ছিলাম। বের হয়ে আশ্রমের মাঠ এবং মসজিদের আগের মোড়ের মধ্যবর্তী স্থানে পৌঁছালে দেখি রাস্তায় কিছু একটা পড়ে আছে।

তিনি আরও বলেন, পরে ভালোভাবে দেখি একটি মৃত বাচ্চা। বাচ্চাটির চোখ-মুখ কুকুর বা অন্য কোনো প্রাণী কামড়ে ক্ষতবিক্ষত করেছে। আমি পার্শ্ববর্তী লোকদের ডেকে পলিথিনে মুড়িয়ে রাখি ও জনপ্রতিনিধিদের খবর দেই। বাচ্চাটিকে দেখে মনে হয়েছে সদ্যভূমিষ্ঠ এবং রাতের কোনো একসময় কেউ বাচ্চাটিকে রাস্তায় ফেলে গেছে।

কাড়াপাড়া ৭ নম্বর ওয়ার্ডের নির্বাচিত ইউপি সদস্য আরিফুল ইসলাম বলেন, খবর পাই আশ্রমের মাঠ-সংলগ্ন রাস্তার পাশ থেকে মৃত অবস্থায় এক নবজাতককে উদ্ধার করা হয়েছে। খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে যাই এবং পুলিশকে খবর দিয়েছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ

৫ ডিসেম্বর, ২০২১
৪ ডিসেম্বর, ২০২১
৩ ডিসেম্বর, ২০২১
২ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ