Inqilab Logo

শনিবার, ২১ মে ২০২২, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ শাওয়াল ১৪৪৩ হিজরী

থিকসানা বাংলাদেশের বিপক্ষে থাকছেন না

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২১, ১১:২৭ এএম

টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভে নিজেদের প্রথম ম্যাচে আগামীকাল শ্রীলঙ্কার বিপক্ষে লড়বে বাংলাদেশ। বিকাল ৪টায় সারজাহ ক্রিকেট স্টেডিয়ামে হবে ম্যাচটি।

টাইগারদের বিপক্ষে এ ম্যাচটিতে খেলবেন না শ্রীলঙ্কার নতুন রহস্যময়ী স্পিনার মাহিস থিকসানা। নেদারল্যান্ডসের বিপক্ষে বাছাইপর্বের ম্যাচে বল করার সময় ইনজুরিতে পরেন তিনি। মাত্র এক ওভার করেই মাঠ ছাড়তে হয় তাকে। কিন্ত নিজের ওই এক ওভারেই তিন রান খরচ করে দুটি উইকেট তুলে নেন তিনি।

থিকসানার বোলিং অ্যাকশন দেখতে অনেকটা অজন্তা মেন্ডিসের মতো। যার বলেও দীর্ঘ সময় নাকানি-চুবানি খেয়েছে বিশ্বের বড় বড় ব্যাটসম্যানরা। এখন মেন্ডিসের অ্যাকশনেই নতুন করে আবির্ভাব হয়েছে আরেক রহস্যময়ী বোলার থিকসানার।

যদিও তিনি ইচ্ছে করলে বাংলাদেশের বিপক্ষে খেলতে পারতেন। কিন্তু সুপার টুয়েলভের বাকি ম্যাচগুলোর কথা মাথায় রেখে বাংলাদেশের বিপক্ষে ম্যাচটিতে তাকে বিশ্রামেই রাখার সিদ্ধান্ত নিয়েছে লঙ্কান দল।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টি-টোয়েন্টি বিশ্বকাপ

২৭ ডিসেম্বর, ২০২১
৫ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন