Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

শেষ হয়নি অনন্যাকে জিজ্ঞাসাবাদ, ফের তলব সোমবার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২১, ১২:০৪ পিএম

বৃহস্পতিবার চাঙ্কি পান্ডে কন্যা বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডেকে প্রায় ৩ ঘন্টা জিজ্ঞাসাবাদের পর শুক্রবারও টানা ৪ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় তাকে। শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের মাদক মামলায় যোগ থাকার কারণেই তাকে এই জিজ্ঞাসাবাদ করছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। তবে এখানেই শেষ নয় দুই দিনে প্রায় ৭ ঘন্টা জিজ্ঞাসাবাদের পরেও আগামী সোমবার (২৫ অক্টোবর) ফের একবার অনন্যা পান্ডেকে জিজ্ঞাসাবাদ করতে চায় তারা।

এনসিবির পক্ষ থেকে অশোক জৈন একটি বিবৃতিতে জানিয়েছেন, 'সোমবার সকালবেলায় অনন্যা পাণ্ডেকে আরও একবার জিজ্ঞাসাবাদ করার জন্য ডাকা হয়েছে। এখনও তাকে জিজ্ঞাসাবাদে এমন কিছু পাওয়া যায়নি যা প্রকাশ্যে বলার সময় এসেছে।' সোমবারের মধ্যেই অনন্যার জিজ্ঞাসাবাদ শেষ হবে বলে আশা প্রকাশ করেন এনসিবির অফিসার অশোক জৈন।

এসবের পাশাপাশি আরিয়ান খান প্রসঙ্গে এক প্রশ্নের উত্তরে অশোক জৈন জানান, শাহরুখ পুত্রের সঙ্গে মাদক কারবারী বা পাচারকারীদের কী সম্পর্ক, সে বিষয়ে এই মুহূর্তে তার কাছে তেমন কোনও তথ্য নেই। ফলে তিনি এ বিষয়ে কিছু বলতে পারবেন না।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, আরিয়ানকে মাদক সংগ্রহের বিষয়ে তিনি সাহায্য করতেন, এমন অভিযোগ অস্বীকার করেছেন অনন্যা পান্ডে। পাশাপাশি গাঁজা যে মাদকের পর্যায়ে পড়ে, সে বিষয়ে তার কোনও ধারণা ছিল না বলেও দাবি করেন তিনি।

প্রসঙ্গত, বৃহস্পতিবার এনসিবির অফিসারেরা যান অনন্যা পান্ডের বাড়িতে। সেখান থেকে অভিনেত্রীর মোবাইল ফোন এবং ল্যাপটপ বাজেয়াপ্ত করা হয়। সে সময় অনন্যা পান্ডের বান্দ্রার বাড়িতে ৫ ঘণ্টা ছিলেন এনসিবি অফিসারেরা। তারপর তারা সোজা চলে যান শাহরুখ খানের বাড়ি মান্নাতে। এরপর বিকেলে বাবা চাঙ্কি পান্ডের সাথে এনসিবি দফতরে এসে জিজ্ঞাসাবাদের মুখোমুখি হয় অনন্যা পান্ডে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তলব


আরও
আরও পড়ুন