Inqilab Logo

সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ রবিউস সানী ১৪৪৩ হিজরী

নেত্রকোনার সীমান্তে বিজিবি’র অভিযান তক্ষকসহ ৬ পাচারকারীকে আটক

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২১, ১২:৩০ পিএম

বর্ডার গার্ড বাংলাদেশ নেত্রকোনা ব্যাটালিয়ন (৩১ বিজিবি) কলমাকান্দা উপজেলার ভারতীয় সীমান্তবর্তী নয়নকান্দি এলাকায় অভিযান চালিয়ে তক্ষকসহ ৬ পাচারকারীকে আটক করেছে।
নেত্রকোনা ব্যাটালিয়ন (৩১ বিজিবি) অধিনায়ক লেঃ কর্ণেল এ এস এম জাকারিয়া শনিবার সকালে গণমাধ্যম কর্মীদের কাছে প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানান, কলমাকান্দা উপজেলার লেঙ্গুড়া ইউনিয়নের লেঙ্গুড়া বিওপি’র নায়েব সুবেদার মোঃ মিজানুর রহমানের নেতৃত্বে ৮ সদস্যের একটি টহল দল শুক্রবার দিবাগত রাত ১১টা ১৫ মিনিটের দিকে নয়নকান্দি সীমান্ত এলাকায় টহল দিচ্ছিল। এ সময় নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বিজিবি’র টহল দলটি ২টি মোটর সাইকেলযোগে ৬ জনকে গারো পাহাড়ের দিকে যেতে দেখে তাদের চ্যালেঞ্জ করে। তারা মোটর সাইকেল ফেলে দৌঁড়ে পালানোর চেষ্টা করলে বিজিবি জোয়ানরা ধাওয়া করে ৬ জনকেই আটক করে। আটককৃতরা হচ্ছে ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার মোরাডোবা গ্রামের মাহবুব আলমের পুত্র দোলোয়ার হোসেন (৩২), নরসিংদী জেলার পলাশ উপজেলার হাসনহাটা গ্রামের আকবর হোসেনের পুত্র মোঃ সুমন (৩৩), একই উপজেলার শিলমান্দি গ্রামের রিপন মিয়ার পুত্র মোঃ হৃদয় (২১), ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার কাঁঠাল রাজবাড়ী গ্রামের মোঃ আব্দুল জলিলের পুত্র মোঃ সোহেল (৩৫), নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার উড়াখাল গ্রামের আবুল কাশেমের পুত্র মোঃ দেলোয়ার হোসেন (২৫) ও একই গ্রামের শাহ্জাহান আলীর পুত্র মোঃ ইমরান (২১)।

পরে আটককৃতদের কাছ থেকে ১৬ ইঞ্চি লম্বা ২৬০ গ্রাম ওজনের একটি তক্ষক ও দুটি মোটর সাইকেল জব্দ করে। জব্দকৃত তক্ষক ও দুটি মোটর সাইকেলের সিজার মূল্য ১৯ লক্ষ টাকা। জব্দকৃত তক্ষক, মোটর সাইকেল ও আটক ৬ পাচারকারীকে শনিবার সকালে কলমাকান্দা থানায় হস্তান্তর করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

৬ ডিসেম্বর, ২০২১
৫ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ