Inqilab Logo

সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বিরামপুরে আটটি স্বর্ণের বার ভারতে চোরাচালান কালে চক্রের হোতা পুলিশ কর্তৃক আটক!

বিরামপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২১, ৫:২৮ পিএম

গতকাল শুক্রবার রাতে বিরামপুর সীমান্ত এলাকা দিয়ে ভারতে সোনার পাচার হচ্ছে মর্মে গোপন সংবাদের ভিত্তিতে বিরামপুর থানা পুলিশের একটি টহল টিম অভিযান চালিয়ে ভারতে সোনা চোরাচালানে প্রস্তুতিকালে সোনা চোরাচালানী মূল হোতা গোলজার হোসেন কে পুলিশ আটক করে। বিরামপুর থানার ওসি সুমন কুমার মহন্ত জানান, বিরামপুর কাটলা সীমান্ত এলাকা দিয়ে কয়েকজন চোরাকারবারি ভারতের সোনা পাচার করছে মর্মে গোপন সংবাদের ভিত্তিতে কাটলা বাজারের টহল পুলিশের টিম অবস্থান নেয়। কাটলা বাজারের বিদ্যুতের স মিল বিরামপুর থানা পুলিশ ওত পেতে থাকলে সেখানে দক্ষিণ দামোদর পুর গ্রামের আব্দুর রহমানের পুত্র গোলজার হোসেন( 40)কে ঘোরাফেরা করতে দেখে তাকে চ্যালেঞ্জ করলে সে পালিয়ে যাবার চেষ্টাকালে স মিল একটি গাছের লডের ভিতরে সাতটি স্বর্ণের বার ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে উক্ত গোলজার হোসেনকে আটক করে।
ওসি আরো জানান, আটটি স্বর্ণের বারে( প্রায়) 79 ভরি 14 আনা স্বর্ণ উদ্ধার করে যার আনুমানিক মূল্য 53 লক্ষ টাকা বলেও জানান।
পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকারের উপস্থিতিতে উক্ত সাতটি স্বর্ণের বার পরীক্ষা করে সিলগালা করে পুলিশের হেফাজতে রাখা হয় বলে জানা যায়। এদিকে স্বর্ণ চোরাচালানে গুলজার হোসেনের বিরুদ্ধে বিরামপুর থানায় মামলা হয়েছে। উক্ত চোরাচালানীকে জেলহাজতে প্রেরণ করা করা হয়েছে বলে জানা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

৬ ডিসেম্বর, ২০২১
৫ ডিসেম্বর, ২০২১
৫ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ