Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাক-ভারত ম্যাচ দিয়েই খুলছে সিনেমা হল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২১, ৬:১১ পিএম

চলতি বিশ্বকাপে এক বছর পর ভারত নামবে পাকিস্তানের বিরুদ্ধে। উত্তেজনায় ক্রিকেট সমর্থকরা। একইসঙ্গে রাতেও রেস্তরাঁ, বার, ক্লাব ও সিনেমা হল খুলে রাখার অনুমতি দিয়েছে মহারাষ্ট্র সরকার। আর তাই এই সময়ে সব চেয়ে বড় শো হতে চলেছে ভারত বনাম পাকিস্তান ম্যাচ।

“এই লড়াই দেখার জন্য মুখিয়ে থাকেন বিশ্বের চার ভাগের এক ভাগ মানুষ। বড় শো হতে চলেছে রবিবারের ম্যাচ।” কথাগুলো বলছিলেন, মহারাষ্ট্রের একটি ক্যাফের মালিক রাহুল সিংহ। তার ক্যাফের বিভিন্ন দোকানে ভারত-পাকিস্তান ম্যাচ দেখানো হবে বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার।

রাহুল বলেন, তার ক্যাফের ৩০টি দোকানেই বিশাল পরিমাণে মানুষ আসবেন।

শুধু রাহুল নয়, ভারত-পাকিস্তান ম্যাচ দিয়েই ফের হারানো ব্যবসা ফিরে পেতে চাইছে সেখানকার হল, ক্যাফে, রেস্তরাঁ মালিকরা। দিল্লি, বেঙ্গালুরু, পাঞ্জাব এবং চেন্নাইতে আগেই রাত পর্যন্ত হল, ক্যাফে, রেস্তরাঁ খোলার অনুমতি দেওয়া হয়েছিল।

রোববার ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে দেশ জুড়ে উত্তেজনা। ভারতে এই ম্যাচ হওয়ার কথা থাকলেও করোনার কারণে টি-টুয়েন্টি বিশ্বকাপ সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে সংযুক্ত আরব আমিরাত ও ওমানের মাঠে। দূরে থেকেও মাঠের মতো উত্তেজনা পেতেই হল, ক্যাফে, রেস্তরাঁতে ভিড় জমানোর চেষ্টা করছেন মানুষ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টি২০ কাপ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ