Inqilab Logo

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী

২৯ অক্টোবর থেকে বাংলাদেশের বাজারে আইফোন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২১, ৬:৪৪ পিএম

 ক্রেতাদের জন্য সর্বশ্রেষ্ঠ লাইনআপ নিয়ে আগামী ২৯ অক্টোবর থেকে বাংলাদেশের বাজারে পাওয়া যাবে মার্কিন প্রযুক্তি জায়ান্ট অ্যাপেলের আইফোন ১৩। অ্যাপেলের বাংলাদেশে একমাত্র অনুমোদিত ডিলার কম্পিউস্টার প্রাইভেট লিমিটেরডের (সিপিএল) মাধ্যমে একজন ক্রেতা ঢাকাসহ সারাদেশে থেকে আইফোন ১৩ মিনি, আইফোন ১৩, আইফোন ১৩ প্রো ও আইফোন ১৩ প্রো ম্যাক্স কেনার সুযোগ পাবেন। প্রতিটি মডেলই ১২৮ ও ২৫৬ গিগাবাইট মেমোরিসহ পাওয়া যাবে আইফোন ১৩ । এ ছাড়া, প্রথমবারের মতো ১ টেরাবাইট স্টোরেজ সুবিধা রাখছে আইফোন। ইতিমধ্যে শুরু হয়েছে আইফোন ১৩ এর প্রি অর্ডার। অ্যাপলের বাংলাদেশে অনুমোদিত ই -কমার্স সাইট িি.িরংঃড়ৎব.নধহমষধফবংয.পড়স -এ ভিজিট করে দেয়া যাবে প্রি-অর্ডার ।

সিপিএলের চেয়ারম্যান রাকিবুল কবির জানান, একজন ক্রেতা খুব সহজেই এই ওয়েবসাইটে প্রবেশ করে আইফোন ১৩ সিরিজের যে কোন মডেল প্রি -অর্ডার দিতে পারবেন, সেই সাথে তার সেটটির আইএমইআই নম্বর দিয়ে চেক করে নিতে পারছেন আইফোন-১৩ আসল না নকল। নকল আইফোন কিনে প্রতারিত না হয়ে অনুমোদিত ডিলারের কাছ থেকে আইফোন কেনার পরামর্শ দেন তিনি।

নতুন আঙ্গিকে সাজানো আইফোন ১৩ প্রো এবং আইফোন ১৩ প্রো ম্যাক্স ব্যবহারকারীদের দিচ্ছে আইফোনের সর্বকালের সেরা প্রোক্যামেরা সিস্টেম, প্রো-মোশন সমৃদ্ধ সুপার রেটিনা এক্সডিআর ডিসপ্লে, উন্নত ব্যাটারি লাইফ এবং অ্যাপলের ডিজাইনকৃত ফাইভ-কোর জিপিইউ সংবলিত এ১৫ বায়োনিক চিপ। মসৃণ ও টেকসই ডিজাইনের আইফোন ১৩ ও আইফোন ১৩ মিনিতে ব্যবহারকারীরা পাচ্ছেন আইফোনের সর্বকালের সেরা ডুয়াল ক্যামেরা সিস্টেম এবং শক্তিশালী এ১৫ বায়োনিক চিপ। রয়েছে ৫ জি ইন্টারনেট ব্যবহারের সুবিধাও।

আইফোন ১৩ মিনি ও আইফোন ১৩ মডেলের ফোনগুলো গোলাপি, নীল, মিডনাইট, স্টারলাইট ও লাল কালারে পাওয়া যাবে। আইফোন ১৩ প্রো ও আইফোন ১৩ প্রো ম্যাক্স ফোনগুলো পাওয়া যাবে সিয়েরা ব্লু, সিলভার, গোল্ড ও গ্রাফাইট কালারে। এক বছরের অফিসিয়াল ওয়ারেন্টিসহ সিপিএল নির্ধারিত আইফোন ১৩ দাম (১২৮ জিবি) ১ লাখ ১৮ হাজার ৯৯৯ টাকা , আইফোন ১৩ দাম (২৫৬ জিবি) ১ লাখ ৩৩ হাজার ৪৯৯ টাকা , আইফোন ১৩ মিনি (১২৮ জিবি) ১ লাখ ৩ হাজার টাকা , আইফোন ১৩ মিনি (২৫৬ জিবি) ১ লাখ ১৮ হাজার ৯৯৯ টাকা , আইফোন ১৩ প্রো (১২৮ জিবি) ১ লাখ ৪৭ হাজার ৯৯৯ টাকা , আইফোন ১৩ প্রো (২৫৬ জিবি) ১ লাখ ৬২ হাজার ৯৯৯ টাকা , আইফোন ১৩ প্রো ম্যাক্স (১২৮ জিবি) ১ লাখ ৬২ হাজার ৯৯৯ টাকা এবং আইফোন ১৩ প্রো ম্যাক্স (২৫৬ জিবি) ১ লাখ ৭৬ হাজার ৯৯৯ টাকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ