Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী

খুলনায় কিশোর গ্যাংয়ের ক্ষুরের আঘাতে ইজিবাইক চালক আহত

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২১, ৬:৫৯ পিএম

খুলনায় আবারও কিশোর গ্যাংয়ের উৎপাত বৃদ্ধি পেয়েছে। শুক্রবার রাতে নগরীতে ল্যাবরেটরী স্কুল মোড়ে কিশোর গ্যাংয়ের হামলায় মো. শিমুল শেখ (১৮) নামে এক ইজিবাইক চালক আহত হয়েছে। এসময় কিশোর গ্যাংয়ের ৫/৭ জন ইজিবাইক চালক শিমুলের ঘাড়ে ক্ষুর দিয়ে এবং মাথায় ইট দিয়ে আঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা আহত শিমুলকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে।
স্থানীয়রা জানায়, শিমুল শেখ শুক্রবার রাতে ইজিবাইক নিয়ে ল্যাবরেটরি স্কুল মোড় অতিক্রমকালে রাস্তার উপর দাড়িয়ে থাকা কয়েকজন কিশোরকে সাইড দিতে হর্ণ বাজায়। পরবর্তিতে শিমুল ফুলবাড়ীগেটে যাত্রীদের নামিয়ে দিয়ে ল্যাবরেটরি স্কুল মোড়ে আসলে রবিউলের নেতৃত্বে ১৪ থেকে ১৬ বছরের ৪/৫ জন ইজিবাইক চালক শিমুলের উপর হামলা চালায়।
আহতের পরিবার জানায় স্থানীয় ঢালীপাড়ার শহিদের পুত্র রবিউল সেলুন থেকে ক্ষুর নিয়ে শিমুলের ঘাড়ে আঘাত করে। রবিউলের সাথে থাকা মিল্টন সানার পুত্র রাসেল, ইদ্রিসের পুত্র রেজওয়ানসহ ৩/৪ জন ইট ও লাঠিসোটা দিয়ে শিমুলের মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। আহতের বড় ভাই বাবু জানান শিমুল সুস্থ হলে বিস্তারিত শুনে এ ব্যাপারে থানায় অভিযোগ দায়ের করা হবে।
প্রসঙ্গত, গত ২১ অক্টোবর নগরীর লবনচরায় আশিক গ্যাংয়ের হামলায় আজমল (১৬) নামে এক ভ্যান চালক, ১৩ অক্টোবর দৌলতপুরে তওফিক গ্যাংয়ের হামলায় বাবু নামে এক স্কুলছাত্র আহত হয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত

১৫ নভেম্বর, ২০২১
১১ অক্টোবর, ২০২১
২২ জুলাই, ২০২১

আরও
আরও পড়ুন