Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

ভৈরব নদে কলার ভেলা চালানোর অভিনব প্রতিযোগিতা অনুষ্ঠিত

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২১, ৭:২৪ পিএম

বাগেরহাটের ফকিরহাট উপজেলায় ভৈরব নদে অভিনব কলার ভেলা বাইচ আজ শনিবার বিকাল ৩টায় অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় যুগীখালী ট্রান্সপোট এন্ড পার্কি টাইলস এর সার্বিক তত্তাবধায়নে ও লখপুর ব্লাড ম্যানেজমেন্ট টিম এর উদ্যোগে কলার ভেলা বাইচে ১১টি দল অংশ গ্রহণ করে।

বাদ্য বাজনা আর গান ও মাঝি-মাল্লার বৈঠার ছন্দ মাতিয়ে তোলে নদীর দু’পাড়ের হাজার হাজার দর্শককে। নারী, পুরুষ, শিশু, বৃদ্ধ সকলের উল্লাস-করতালীতে মুখরিত করে ওঠে নদের দু’পাড়। বিকাল ৫টায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। লখপুর ব্লাড ম্যানেজমেন্ট টিম এর পরিচালক মোঃ শরিফুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ইউনিয়ন আ’লীগের সদস্য শোভেন কুমার দাস, ইউপি সদস্য মোঃ হারুনার রশিদ, লখপুর ব্লাড ম্যানেজমেন্ট টিম এর সাধারন সম্পাদক মোঃ শিমুল, অন্যতম সদস্য মোঃ ইমন শেখ, মোঃ সুমন শেখ, আবুল হাসান, মোঃ মুন্না শেখ, আল আমীন শিকদার ও হাফিজ শিকদার প্রমুখ। প্রতিযোগিতায় ১ম স্থান অর্জন করেছে কাহারডাঙ্গার মইন শেখ, ২য় স্থান অর্জন করে ব্লাড ম্যানেজমেন্ট টিম এর উজ্জল ও ৩য় স্থান অর্জন করে কাহারডাঙ্গার জুয়েল হাসান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কলার ভেলা বাইচে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ