Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

গভীর রাতে স্কুলছাত্রী প্রেমিকার বাড়ি থেকে প্রেমিক আটক, ধর্ষণ মামলা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২১, ৭:৪৩ পিএম

খুলনার পাইকগাছা উপজেলায় প্রেমিকের বিরুদ্ধে স্কুল ছাত্রী প্রেমিকাকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ মেয়েটির ডাক্তারী পরীক্ষা সম্পন্ন ও প্রেমিককে আটক করেছে।

পাইকগাছা থানার ওসি জিয়াউর রহমান জানান, উপজেলার নোয়াকাটি গ্রামের সপ্তম শ্রেণি পড়ুয়া স্কুল ছাত্রীটির সাথে সাতক্ষীরা জেলার তালা উপজেলার শিবপুর গ্রামের আব্দুল ওহাব শেখের ছেলে এইচএসসি প্রথম বর্ষের ছাত্র সৈকত এর প্রেমজ সম্পর্ক গড়ে ওঠে। প্রেমজ এ সম্পর্কের সুত্র ধরে পিতা-মাতা বাড়ীতে না থাকার সুযোগে সৈকত শুক্রবার রাত ১২টার দিকে স্কুল ছাত্রীর বাড়ীতে গিয়ে তাকে ধর্ষণ করে। এ সময় কিশোরীর আর্ত চিৎকারে প্রতিবেশীরা এসে সৈকতকে আটক করে পুলিশে দেয়। পরে এ ঘটনায় মেয়েটির চাচা বাদী হয়ে সৈকতকে আসামী করে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করে।

ওসি আরো জানান, মেয়েটির বাবা একজন ক্যান্সার রোগী। বর্তমানে তিনি এলাকার বাইরে চিকিৎসাধীন রয়েছে। এ সুযোগ নেয় সৈকত। এ ঘটনায় সৈকতকে আটক করে আদালতে পাঠানো হয়েছে এবং মেয়েটির ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ