Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

দেশে সুশাসন নেই :চট্টগ্রামে সৈয়দ মুহাম্মদ ইবরাহিম

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২১, ৮:০০ পিএম

কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অবঃ) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বলেছেন, দেশে সুশাসন নেই তাই চারিদিকে গুম, খুন আর অপহরণ চলছে। মানুষ শান্তিতে নেই। ধৈর্য্যরে সাথে এই পরিস্থিতি মোকাবেলা করতে হবে। তিনি শনিবার নগরীর জিইসি কনভেনশন হলে কল্যাণ পার্টিতে যোগদান ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। সভায় বিভিন্ন দলের বিপুল সংখ্যক নেতাকর্মী কল্যাণ পার্টিতে যোগ দেন। তিনি বলেন, পার্টিতে নতুন নতুন যোগদান সংগঠন আরো গতিশীল ও বেগবান হবে।
পার্টির চট্টগ্রাম মহানগর সভাপতি ও স্থায়ী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইলিয়াসের সভাপতিত্বে সভায় প্রধান বক্তা পার্টির মহাসচিব আবদুল আউয়াল মামুন বলেন, চট্টলা হচ্ছে হাটহাজারী মাদরাসা, বায়তুশ শরফ মাদরাসা, গারাঙ্গীয়া মাদরাসা, মাইজভান্ডার দরবার, বায়েজিদ বোস্তামী মাজার, হিন্দু বৌদ্ধ, খৃষ্টান ও মুসলমানদের। মেজর জেনারেল ইব্রাহিমের চট্টলা। এই চট্টলার মাটি থেকেই আন্দোলনের সূচনা হবে। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিনিয়র ভাইস চেয়ারম্যান ড. শাহেদ চৌধুরী, ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টির চেয়ারম্যান ক্বারী আবু তাহের, স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার জেনারেল (অব.) হাসান নাছির, চাকসু ভিপি নাজিম উদ্দিন প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ