Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বিএফইউজে ‍নির্বাচনে খুলনায় বিজয়ী হলেন যারা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২১, ৮:০৫ পিএম

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) নির্বাচনের খুলনা সাংবাদিক ইউনিয়ন(কেইউজে) কেন্দ্রের ভোটের ফলাফল ঘোষণা হয়েছে। ঢাকা ও খুলনাসহ দেশের মোট ১০টি কেন্দ্রে এ ভোট অনুষ্ঠিত হয়। নির্বাচনে খুলনা কেন্দ্রের ১৩৬ জন ভোটারের মধ্যে ১৩২ জন ভোট দিয়েছেন।

খুলনা প্রেসক্লাবের লিয়াকত আলী মিলনায়তনে সকাল ৯টা থেকে শুরু হয়ে বিকেল ৫টা পর্যন্ত ভোটদান চলে। ভোট গ্রহণ শেষে ভোট গণনার কার্যক্রম শুরু হয়। গণনা শেষে সন্ধ্যা ৭টার দিকে নির্বাচন পরিচালনা কমিটি প্রাথমিকভাবে ফলাফল ঘোষণা করে।
সভাপতি পদে ওমর ফারুক (৬৮) ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। এছাড়া আব্দুল জলিল ভুঁইয়া (২৭) ভোট ও আবু জাফর সূর্য (৩৩) ভোট পেয়েছেন। সহ-সভাপতি পদে মোজাম্মেল হক হাওলাদার (৮৪) ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বিন্দ্বি প্রার্থী আফরোজ আক্তার ডিউ পেয়েছেন (৪৫) ভোট ।
মহাসচিব পদে দীপ আজাদ (১১২) ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। এছাড়া আবদুল মজিদ পেয়েছেন (১০) ভোট এবং লায়েকুজ্জামান পেয়েছেন (৭) ভোট।
যুগ্ম মহাসচিব পদে শাকিরুর কবির রিটন (৬৮) ভোট পেয়ে বিজয়ী হয়েছেন ও প্রতিদ্বন্দ্বি প্রার্থী মো: হেদায়েৎ হোসেন মোল্লা পেয়েছেন (৬০) ভোট। কোষাধ্যক্ষ পদে খায়রুজ্জামান কামাল (৬৭) ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। এছাড়া নজরুল কবির (৩০) এবং মোহাম্মদ আবু সাঈদ (২৮) ভোট পেয়েছেন।
নির্বাহী পরিষদের ২টি সদস্য পদে-কৌশিক দে বাপী (৭০) ভোট ও মোঃ হুমায়ুন কবির (৬৮) ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। এছাড়া মোঃ জাহিদুল ইসলাম (৬৫) ভোট ও মোঃ হাসানুর রহমান তানজির (১৫) ভোট পেয়েছেন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ