Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

রেড ক্রিসেন্টের ভলেনটিয়াররা কর্মের মধ্য দিয়ে তাদের দক্ষতার স্বাক্ষর রেখে চলছে : মেজর জেনারেল (অব.) ওয়াহহাব

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২১, ৮:১৪ পিএম | আপডেট : ৮:১৪ পিএম, ২৩ অক্টোবর, ২০২১

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি খুলনা জেলা ও সিটি ইউনিটের উদ্যোগে আজ শনিবার সন্ধ্যায় নগরীর সিএসএস আভা সেন্টারে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান মেজর জেনারেল (অবঃ) এটিএম আবদুল ওয়াহহাব।

প্রধান অতিথির বক্তৃতায় চেয়ারম্যান বলেন, রেড ক্রিসেন্ট সোসাইটি সবসময় অসহায় মানুষের সেবায় কাজ করছে। দুর্যোগ হলেই সঠিকভাবে তারা দায়িত্ব পালন করেন। রেড ক্রিসেন্টের ভলেনটিয়াররা কর্মের মধ্য দিয়ে তাদের দক্ষতার স্বাক্ষর রেখে চলছে। তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান রেড ক্রিসেন্ট সোসাইটি প্রতিষ্ঠা করেছেন। বঙ্গবন্ধু বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যানের দায়িত্বও পালন করেন।

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এসময় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ভাইস চেয়ারম্যান মোঃ নুর-উর-রহমান, ট্রেজারার এমএ ছালাম, সদস্য আরমা দত্ত এমপি, ডাঃ রোকেয়া সুলতানা, সদস্য মনজুরুল ইসলাম, মফিজুর রহমান বাবলু, খুলনা জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির সহসভাপতি মোঃ জোবায়ের হোসেন জবা, সিটি ইউনিটের সেক্রেটারি মল্লিক আবিদ হোসেন কবীর প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান মেজর জেনারেল (অবঃ) এটিএম আবদুল ওয়াহহাব এবং খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক খুলনা বিভাগের রেড ক্রিসেন্ট সোসাইটির প্রতিনিধিদের মাঝে বিভিন্ন উপকরণ বিতরণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ