Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

খুলনার উন্নয়নে সাংবাদিকদের লেখনী গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে : সালাম মূর্শেদী এমপি

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২১, ৯:১৯ পিএম

খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মুর্শেদী আজ শনিবার দুপুরে প্রধান অতিথি হিসেবে খুলনা প্রেসক্লাবের লিয়াকত আলী মিলনায়তনের পূর্ব পাশের প্রবেশদ্বার উন্মোচন করেন।

প্রবেশদ্বার উন্মোচন শেষে ক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়তনে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তিনি বলেন ১৯৭৫ সালের পরে বাংলাদেশের সফল রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ উন্নয়নের সঠিক পথে চলছে। দেশের উন্নয়নের চিত্র সাধারণের সামনে তুলে ধরতে সংবাদ মাধ্যম বিশেষ ভূমিকা পালন করে থাকে। এরই ধারাবাহিকতায় আগামীতে খুলনার উন্নয়নে সাংবাদিকদের লেখনী গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

খুলনা প্রেসক্লাবের আয়োজনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ক্লাবের সভাপতি এস এম জাহিদ হোসেন। সভা পরিচালনা করেন ক্লাবের সাধারণ সম্পাদক হাসান আহমেদ মোল্লা। এ সময়ে বক্তৃতা করেন খুলনা-২ আসনের সাবেক সংসদ সদস্য মিজানুর রহমান মিজান, দৈনিক পূর্বাঞ্চল সম্পাদক মোহাম্মদ আলী সনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন