Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ নিন

বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২১, ৯:২৩ পিএম

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণে কার্যকরী পদক্ষেপ নিন। দ্রব্যমূল্যের দাম অস্বাভাবিক বৃদ্ধি পাওয়ায় খেটে খাওয়া মানুষের নাভিশ্বাস উঠছে। সাধারণ ভোক্তাদের স্বার্থ রক্ষায় সরকারকে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধ করতে হবে। দেশ ও জনগণের স্বার্থে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে হবে। যুগ যুগ ধরে দেশে সকল ধর্মের মানুষ নাগরিক অধিকার ভোগ করছে। আজ শনিবার সন্ধ্যায় পুরানা পল্টনস্থ বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সাপ্তাহিক সভায় নেতৃবৃন্দ এসব কথা বলেন।

পার্টির সভাপতি মাওলানা আব্দুর রশিদ মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন, সহ-সভাপতি অধ্যাপক এহতেশাম সারোয়ার, সহ-সভাপতি শাইখুল হাদিস মাওলানা আতাউর রহমান , মহাসচিব মুফতি মুহাম্মদ আব্দুল কাইয়ুম, মাওলানা আব্দুর বাতেন, যুগ্মমহাসচিব মাওলানা শেখ লোকমান হোসেন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. রফিকুল ইসলাম, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক, মাওলানা আবুল হাসান তালুকদার, সাংগঠনিক সম্পাদক হাফেজ নুরুজ্জামান, দপ্তর সম্পাদক মো. মনির হোসেন, প্রচার সম্পাদক মোহাম্মদ মুনির হোসেইন।

সভায় শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী (রহ.), মুজাহিদে মিল্লাত আল্লামা মুফতি আমিনী (রহ.) ও মাওলানা আবদুল লতিফ নেজামী (রহ.) এর দেশ জাতি ও ইসলামের জন্য বিশেষ অবদানের কথা স্মরণ করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন মাওলানা আব্দুর রশিদ মজুমদার।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ