Inqilab Logo

বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

অমিত শাহকে ৫৭টি লাল গোলাপের তোড়া পাঠিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানালেন শেখ হাসিনা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২১, ৯:২৯ পিএম | আপডেট : ৯:৩৫ পিএম, ২৩ অক্টোবর, ২০২১

বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে তার ৫৭তম জন্মদিনে অভিনন্দন জানিয়েছেন এবং তার জন্য ৫৭টি লাল গোলাপের তৈরি তোড়াও পাঠিয়েছেন। তোড়াটি হিন্দিতে একটি বার্তা নিয়ে এসেছিল, যা মোটামুটিভাবে অনুবাদ করা হয়েছে 'ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে অভিনন্দন ও আন্তরিক শুভেচ্ছা'। -রিপাবলিকওয়ার্ল্ড

শুক্রবার সকালে প্রতিবেশী দেশটির প্রধানমন্ত্রীর পক্ষে বাংলাদেশ হাইকমিশন নয়াদিল্লিতে স্বরাষ্ট্রমন্ত্রীর কার্যালয়ে ফুলের তোড়া পৌঁছে দেয়। এখানে প্রাসঙ্গিক যে, কিছুদিন আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিনেও তার মতো একটি উপহার পাঠিয়েছিলেন। ১৭ সেপ্টেম্বর যেদিন প্রধানমন্ত্রী মোদি ৭১ বছর বয়সে পরিণত হন, তিনি একই বার্তাসহ ৭১টি উজ্জ্বল লাল গোলাপ সম্বলিত একটি তোড়া পেয়েছিলেন। ফুলের তোড়াতে লেখা বার্তাটি ছিল "জন্মদিনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে অভিনন্দন ও শুভেচ্ছা”।

ভারতের বেশ কয়েকজন নেতা এবং রাজনীতিক শুক্রবার স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে তাঁর ৫৭ তম জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন এবং ভারতীয় জনতা পার্টি (বিজেপি) এবং কেন্দ্রীয় সরকারের প্রতি তাঁর অবদানের প্রশংসা করেছেন। তাদের সোশ্যাল মিডিয়ায়ও নেতারা স্বরাষ্ট্রমন্ত্রীর জন্য তাদের শুভেচ্ছা জানিয়েছেন। প্রথম যারা তাকে শুভেচ্ছা জানান তাঁদের মধ্যে ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তাঁর অফিসিয়াল টুইটারে প্রধানমন্ত্রী মোদী অমিত শাহকে শুভেচ্ছা জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অমিত শাহকে জন্মদিনের শুভেচ্ছা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ