Inqilab Logo

শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ মুহাররম ১৪৪৪
শিরোনাম

লালপুরে এক সঙ্গে তিন নবজাতকের জন্ম

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২১, ৯:৫০ পিএম

নাটোরের লালপুর এক সঙ্গে তিন নবজাতকের জন্ম দিয়েছেন রেখা খাতুন (২২) নামের এক প্রসূতি। শনিবার (২৩ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে গোপালপুরের স্থানীয় মুক্তার জেনারেল হাসপাতালে সিজারিয়ান ডেলিভারির মাধ্যমে তিনটি ফুটফুটে সন্তান প্রসব করেন ওই গৃহবধু। তিন সন্তানের মধ্যে দুইটি ছেলে ও একটি মেয়ে রয়েছে।

রেখা খাতুন উপজেলার ঢুষপাড়া গ্রামের সাগর ইসলামের স্ত্রী। এক সঙ্গে তিন সন্তান জন্মের খবর এলাকায় ছড়িয়ে পড়ায় অনেকেই দেখার জন্য হাসপাতালে ভীড় করছেন বলে জানাগেছে।

তিন সন্তান ও মা ভালো আছে বলে জানিয়েছেন মুক্তার জেনারেল হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মুক্তার হোসেন। তিনি বলেন, ‘এই প্রথম তার হাসপাতালে এক সঙ্গে তিন শিশু জন্ম গ্রহণ করলো। মা ও শিশু সবাই সুস্থ আছেন।’

নবজাতক তিনটির বাবা সাগর ইসলাম বলেন,‘আজ বিকেলে তার স্ত্রীর প্রসব ব্যথা উঠলে নিকটস্থ মুক্তার জেনারেল হাসপাতালে ভর্তি করি।পরে সন্ধ্যার দিকে অপারেশনের মাধ্যমে ২ ছেলে ও ১ কন্যা সন্তান একসঙ্গে প্রসব করে। তিনি মহান আল্লাহপাকের কাছে লাখোকোটি শুকরিয়া আদায় করে বলেন মা ও সন্তানদের সুস্থ রাখার জন্য আমি খুবই খুশি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাটোর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ