Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

চট্টগ্রামে ২ কিশোরীর লাশ উদ্ধার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২১, ৯:০৫ এএম

নগরীর বাকলিয়া ও চান্দগাঁও থেকে দুই কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাত ১১ টায় বাকলিয়া থানাধীন সুরভী আবাসিকের একটি ভবনের ফ্ল্যাট থেকে নুরী নামে এক কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয় । নুরীর বাড়ি কক্সবাজারের চকরিয়ায় বলে জানা গেছে।
নুরী যে বাড়িতে কাজ করতো তার গৃহকর্তার ছেলে সাব্বির মোহাম্মদ রিফাত বলেন, নুরী এ বাসায় এসেছে প্রায় ৮ থেকে ৯ মাস হয়েছে। রাতে হঠাৎ পাশের বাড়িতে থাকা তার এক বান্ধবী চিৎকার করে জানায় নুরী ব্যালকনিতে ঝুলে আত্মহত্যা করেছে। পরে আমরা দরজা ভাঙার চেষ্টা করে ব্যর্থ হয়ে শেষ অবধি জরুরি সেবা ৯৯৯ এ ফোন করি। বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল হক বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাত ১১টায় তার লাশ উদ্ধার করে। এদিকে চান্দগাঁওয়ে চন্দ্রিমা বড়ুয়া (১৮) নামে অপর এক কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। চান্দগাঁও থানার র‌্যাব-৭ এর কার্যালয়ের পাশের একটি ভবন থেকে ওই কিশোরীর লাশ উদ্ধার করাহয় । চন্দ্রিমা বড়ুয়া কক্সবাজারে উখিয়া থানার পূর্ব রত্নাপালং গ্রামের সঞ্জয় বড়ুয়ার মেয়ে।
চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈনুর রহমান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পড়াশোনা নিয়ে বকাঝকা করায় অভিমান করে চন্দ্রিমা বড়ুয়া আত্মহত্যা করেছে। সকালে ৯৯৯ এ ফোন পেয়ে লাশ উদ্ধার করা হয়। লাশ ময়নাতদন্তের জন্য চমেকের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের পর বিস্তারিত জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

৫ ডিসেম্বর, ২০২১
৪ ডিসেম্বর, ২০২১
২ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ