Inqilab Logo

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

কুষ্টিয়ার খোকসায় ঈশ্বরদী গ্রামে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ গ্রেফতার দুই ডাকাত

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২১, ২:০৩ পিএম

কুষ্টিয়ার খোকসা উপজেলার জানিপুর ইউনিয়নের ঈশ্বরদী গ্রামে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ দুই ডাকাত গ্রেফতার করেছে পুলিশ।
গ্রেপ্তারকৃতরা হলেন, রাজবাড়ী জেলার পাংশা উপজেলার বহলাডাঙ্গা গ্রামের অনাথ আলী শেখের ছেলে সজল শেখ (২২), একই উপজেলার সরিশা গ্রামের মৃত্যু মজিদ শেখের ছেলে রাজিব শেখ (২২)।
গ্রামবাসী ও পুলিশ সূত্রে জানাগেছে, রবিবার রাত আড়াইটার সময় ঈশ্বরদী গ্রামের লক্ষীকান্ত এর বাড়ির ডাকাতির প্রস্তুতিকালে গ্রামবাসী টের পেয়ে ডাকাত দলের উপর চড়াও হয়। এলাকাবাসীর তাড়া খেয়ে স্থানীয় জীবন বাহিনীর ৮/৯ জনের দল দিক বেদিক পালাতে চেষ্টা করে। গ্রেফতারকৃত দুই জন পাশ্ববর্তী কর্ণ দেব রায়ের বাড়ির বাহিরের বাথরুমের ভিতরে আত্মগোপন করে।
এলাকাবাসীর সংবাদ এর প্রেক্ষিতে খোকসা থানা পুলিশের এসআই আলতাফ হোসেন এর নেতৃত্বে একটি পুলিশ দল ঘটনাস্থল থেকে দুই ডাকাতকে একটি সার্টারগান ও এক রাউন্ড গুলি সহ গ্রেফতার করে।
খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সৈয়দ মোঃ আশিকুর রহমান জানান, পাংশা থানার ডাকাতদলের জীবন বাহিনীর সক্রিয় দুই সদস্য সজল ও রাজিব কে অস্ত্র সহ গ্রেফতার করা হয়েছে।
এদের বিরুদ্ধে খোকসার থানায় অবৈধ অস্ত্র রাখার অভিযোগে ও ডাকাতির প্রস্তুতির পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ