Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

ময়মনসিংহে হামলা-ভাংচুর আতঙ্কে আ’লীগ নেতার পরিবার!

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২১, ৩:১৮ পিএম

ময়মনসিংহ নগরীর সানকিপাড়া এলাকায় হামলা-ভাংচুর আতঙ্কে দিন কাটাচ্ছে এক আওয়ামীলীগ নেতার পরিবার। এ ঘটনায় প্রধানমন্ত্রীর সাহায্য কামনা করেছেন ভুক্তভোগী আশির দশকে ছাত্রলীগের জালাল-জাহাঙ্গীর কমিটির অন্যতম ছাত্রনেতা আনোয়ারুল আহাদ বাদল(৫৭)।
এর আগে তিনি তৎকালীন জেলা ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত থাকার সময়ে হাইকোর্টের একটি মামলা প্রধানমন্ত্রীর সহযোগীতায় নিস্পত্তি হয়।
ভুক্তভোগীর অভিযোগ, স্থানীয় একটি সন্ত্রাসী চক্র বিগত কয়েক বছর ধরে তাঁর বসত ভিটার একটি জমি দখল নিতে দফায় দফায় হামলা-ভাংচুর করে বেদখলের চেষ্টা করছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের হলে পুলিশ তদন্ত করে আসামিদের বিরুদ্ধে ২০২০ সালের ৩০ মে আদালতে চার্জসীট দাখিল করে।
এতে ক্ষিপ্ত হয়ে ওই সন্ত্রাসীরা এ ঘটনার পর চলতি বছরের ২৯ মে আবারও হামলা চালিয়ে ভাংচুর করে। এতে পরিবারের নিরাপত্তা আশঙ্কায় নির্বাহী আদালতে মামলা দায়ের করেন ওই আ’লীগ নেতা। ওই মামলায় আসামিরা এ ধরনের ঘটনা আর করবে না বলে অঙ্গিকার করে মুচলেকা দেয়।
আনোয়ারুল আহাদ বাদল আরও জানান, আসামিরা এখন মামলা থেকে রেহাই পেতে একটি সাজানো ঘটনায় বিগত ২৪ জুন চাঁদাবাজী ও ছিনতাইয়ের মিথ্যা অভিযোগে একটি মামলা দায়ের করেছে। বর্তমানে মামলাটি তদন্ত করছেন পুলিশ ব্যুরো অব ইনভেস্ট্রিগেশন (পিবিআই)। অথচ এ ধরনের কোন ঘটনাই ঘটেনি। তিনি বলেন, এ ঘটনায় আমি শান্তিপূর্ন জীবর-যাপনের লক্ষ্যে প্রশাসনের কাছে ন্যায় বিচার আশা করছি।
এবিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা পঙ্কজ বলেন, ঘটনার সঠিক অনুসন্ধানে এই মামলার তদন্ত কার্যক্রম চলছে। তদন্ত কাজ শেষ হলে প্রতিবেদন আদালতে দাখিল করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ