Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাগেরহাটে ভাইয়ের দোয়া অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে বোনের মৃত্যু

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২১, ৩:৩৬ পিএম

বাগেরহাটে ভাইয়ের মৃত্যুর দোয়া অনুষ্ঠানে শেষে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় বোনের মৃত্যু হয়েছে। রোববার সকাল (২৪ অক্টোবর ) দশটার দিকে মোংলা-মাওয়া মহাসড়কের বাগেরহাটের মোল্লাহাট উপজেলার দক্ষিন গাড়ফা এলাকায় একটি প্রাইভেটের ধাক্কায় রানী বেগম (৬৫) নামের এক নারীর মৃত্যু হয়েছে। নিহত রানী বেগম খুলনার পাইকগাছা উপজেলার বেতবুনিয়া গ্রামের রুহুল আমীনের স্ত্রী।
মোল্লাহাট হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এস আই) মো. আবুল খায়ের বলেন, মোল্লাহাট উপজেলার দক্ষিন গাড়ফা গ্রামে ছোট ভাইয়ের মৃত্যুর দোয়া অনুষ্ঠানে আসেন রানী বেগম। রবিবার সকালে বাড়ির ফেরার জন্য মোংলা-মাওয়া মহাসড়কের বাগেরহাটের মোল্লাহাট উপজেলার দক্ষিন গাড়ফা এলাকায় মহাসড়কের পাশে যানবাহনের জন্য দাড়িয়ে থাকে রানী বেগম। এসময় একটি প্রাইভেটকার বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইলকে ধাক্কা দিলে সাইকেলটি নিয়ন্ত্রন হারিয়ে রানী বেগমের গায়ে উঠে যায়। এতে ঘটনাস্থলেই রানী বেগম মারা যায়। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে নিহতের ভাই আবুল খায়েরের নিকট হস্থান্তর করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ