Inqilab Logo

সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ রবিউস সানী ১৪৪৩ হিজরী

নোয়াখালীর চাটখিলে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২১, ৬:৪৬ পিএম

চাটখিলে ইয়াবাসহ তিন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১১। এ সময় তাদের কাছ থেকে ৭৫০পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো,সাইফুল ইসলাম সুজন (২৪), সে উপজেলার ৩নং পরকোর্ট ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের উত্তর রামদেবপুর গ্রামের শেখের বাড়ির মৃত আনোয়ার হোসেন ছেলে ও আব্দুল মালেকের ছেলে টিপু সুলতান (২৩) একই গ্রামের ইউসুফ ভূঁইয়া বাড়ির ফজল হকের মো.মনির (৩৮)।

রোববার দুপুরে গ্রেফতারকৃত আসামিদের নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে শনিবার দিবাগত রাত ১টার দিকে চাটখিল উপজেলার ৩ নং পরকোর্ট ইউনিয়নের উত্তর রামদেবপুর গ্রামে অভিযান চালিয়ে মাদক তিন ইয়াবা কারবারিকে ৭৫০ পিস ইয়াবা ও ইয়াবা বিক্রয়লব্ধ নগদ ১ হাজার একশত টাকাসহ গ্রেফতার করে র‌্যাব-১১।

সিপিপি র‌্যাব-১১ এর কোম্পানী কমান্ডার ও অতিরিক্তি পুলিশ সুপার খন্দকার মো.শামীম হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে রোববার বিকেল ৩টার দিকে এসব তথ্য নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তি আরো বলা হয়েছে, প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত আসামিদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত আসামিরা দীর্ঘদিন যাবত পরষ্পর যোগসাজসে নোয়াখালী ও লক্ষ¥ীপুর জেলায় ইয়াবার কারবার চালিয়ে আসছে। এ ছাড়াও গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে। ৭৫০ পিস ইয়াবা উদ্ধারের ঘটনায় তিন মাদক কারবারির বিরুদ্ধে চাটখিল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এজাহার দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

৬ ডিসেম্বর, ২০২১
৫ ডিসেম্বর, ২০২১
৫ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ