Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ০৫ অগ্রহায়ণ ১৪২৫, ১০ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

দৈনিক ইনকিলাব পত্রিকায় খবর প্রকাশের পর

প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

কালুজান বেওয়ার মসজিদ উন্নয়নে এগিয়ে এলেন ব্যবসায়ী এস কে পাটোয়ারি
মির্জাপুর উপজেলা সংবাদদাতা : টাঙ্গাইলের মির্জাপুরে ভিক্ষা ও বয়স্ক ভাতার টাকায় নির্মিত কালুজান বেওয়ার মসজিদে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন ঢাকার ফজলুল হক পাটোয়ারি (৯১) (এস কে পাটোয়ারি) নামে এক ব্যবসায়ী। গত ১০ অক্টোবর দৈনিক ইনকিলাব পত্রিকার শেষের পাতায় ‘ভিক্ষার টাকায় মসজিদ নির্মাণ করলেন কালুজান বেওয়া’ শিরোনামে সচিত্র সংবাদ প্রকাশিত হলে খবরটি নজরের পড়ে এস কে পাটোয়ারির। বৃহস্পতিবার তিনি ঢাকা থেকে সশরীরে মসজিদ দেখতে মির্জাপুর উপজেলার তরফপুর ইউনিয়নের শীরঘাটা গ্রামে আসেন। এ সময় তিনি মসজিদটি ঘুরে দেখেন এবং কালুজান বেওয়ার সঙ্গে কথা বলেন। তিনি কালুজান বেওয়ার মহতি উদ্যোগ নেয়ায় তাকে ধন্যবাদ জানিয়ে মসজিদ উন্নয়নের ঘোষণা দেন। এস কে পাটোয়ারি ঢাকার বনানীর বøক-এ, রোড নং-২৩, বাড়ি নং-৮৬ বাসিন্দা। তার পিতার নাম মৃত আমজাদ আলী পাটোয়ারি, গ্রামের বাড়ি চাঁদপুর জেলার সাহারাস্তির উপজেলায়। এস কে পাটোয়ারি মসজিদের ২৪ শতাংশ জমির চারপাশে ৬ ফুট উঁচু করে দেয়াল ও গেইট নির্মাণ, ফ্লোর পাকা করে টাইলস করে দেয়া ছাড়াও ওযুখানা নির্মাণ, মসজিদের সিলিং তৈরি করে ৪টি জানালা এবং ইলেট্রিক ওয়ারিং করে ফ্যান দেয়াসহ অন্যান্য আরও কিছু কাজ করার ঘোষণা দেন। এছাড়াও ওই মসজিদ উন্নয়নে তার এবং তার পরিবারের সাহায্য অব্যাহত রাখার ঘোষণা দেন।
এস কে পাটোয়ারি মসজিদ উন্নয়নের ঘোষণা দিয়ে এমন সুন্দর একটি প্রতিবেদন দৈনিক ইনকিলাব পত্রিকায় প্রকাশ করায় সম্পাদকের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন। এছাড়া সুন্দর খবর লেখার জন্য মির্জাপুর উপজেলা সংবাদদাতা মো. জাহাঙ্গীর হোসেনসহ পত্রিকার সকলকে ধন্যবাদ জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ