Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

রিবানা এখন পাওয়া যাচ্ছে অ্যামাজনে চালু হলো দেশীয় অর্গানিক পণ্যের ব্র্যান্ড রিবানা’র ওয়েব সাইট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২১, ৭:৫৯ পিএম

২০১৫ সালে যাত্রা করা অর্গানিক পণ্যের বেশ জনপ্রিয় দেশী ব্র্যান্ড রিবানা। ইতোমধ্যে প্রতিষ্ঠানটি প্রাকৃতিক উপাদানের গুণাগুণ অক্ষত রেখে শতভাগ বিশুদ্ধ স্কিন ও হেয়ার কেয়ার সামগ্রী পৌঁছে দিচ্ছে। দেশীয় এই ব্র্যান্ডটি পুরো বিশ্বে অর্গানিক পণ্য পৌঁছে দেওয়ার লক্ষ্যে শনিবার(২৩ অক্টোবর) গুলশানের লেকশোর হোটেল-এর ইকেবানা হলে একটি সংবাদ সম্মেলনের মাধ্যমে ওয়েব সাইট https://www.ribana.com.bd উদ্বোধন করা হয়েছে। একই সাথে প্রথমবারের মতো বাংলাদেশের তৈরি ব্র্যান্ড রিবানা’র পণ্য অ্যামাজন ও ডিএইচএল কুরিয়ার সাভির্সের মাধ্যমে ক্রয় করতে পারবে পুরো বিশ্বের মানুষ।

ওয়েব সাইট উদ্বোধন সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, রিবানা’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর জনপ্রিয় অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা, প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা মো. ওয়াহিদুজ্জামানসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

রিবানা’র প্রতিষ্ঠাতা মো. ওয়াহিদুজ্জামান সংবাদ সম্মেলনে বলেন, ব্র্যান্ডের তারকা পণ্য "স্যাফরন গোট মিলক সোপ" দেশে যেমন চাহিদা অনেক, দেশের বাইরে ও এর চাহিদা দিন দিন বেড়েই চলেছে। যার কারণে অ্যামাজনের সাথে আমাদের ব্যবসাকে সংযোগ করতে পেরে আমরা ইন্টারন্যাশনাল পর্যায়ে এটিকে নিতে সক্ষম হয়েছি। এছাড়াও খুব শীঘ্রই আলিবাবা, ইবে, আলিএক্সপ্রেস ইত্যাদি ইন্টারন্যাশনাল ওয়েবসাইটে ব্র্যান্ডের সকল পণ্য পাওয়া যাবে।

রিবানা ব্র্যান্ড অ্যাম্বাসেডর দেশের জনপ্রিয় অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা বলেন, “সবাই বিদেশী পণ্যের সাথে কাজ করে থাকে কিন্তু আমি এই দেশীয় পণ্যের সাথে কাজ করছি। এর সাথে চুক্তিবদ্ধ হওয়ার আগেই আমি রিবানার পণ্য সোশ্যাল মিডিয়াতে দেখেছি এবং ব্যবহারও করেছি। রিবানা`র প্রতিটি পণ্য শতভাগ গুণগত মানসম্মত, যেটি আমি থেকে শুরু করে আমার প্রতিটি আত্মীয় স্বজনই রিবানা`র সকল প্রোডাক্ট ব্যবহার করে থাকে। দেশি পণ্য হিসেবে তারা বেশ ভালো করছে এবং জনপ্রিয় হয়ে উঠেছে। রিবানা`র পণ্য এখন থেকে ইউএস-এর অ্যামাজনে পাওয়া যাবে। পাশাপাশি পুরো বিশ্বের যেকোন জায়গা থেকে রিবানা`র ওয়েব সাইট-এর মাধ্যমে পণ্য অর্ডার করতে পারবে।”

তরুণদের ক্ষমতায়ন এবং বিনিয়োগ করা পাশাপাশি নেতৃত্ব, সামাজিক উদ্ভাবন এবং উদ্যোক্তার মাধ্যমে টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা তা বাস্তবায়ন ত্বরান্বিত করতে পারে সেই লক্ষ্যে ২০১৯ সালে ব্র্যান্ড “রিবানা” ইউএনডিপি ফর দ্য ইয়ুথ কো:ল্যাব প্রোগ্রাম এ স্বীকৃতিপ্রাপ্ত লাভ করে।

বর্তমানে রিবানা বেশ কিছু প্রতিষ্ঠানের সাথে যুক্ত রয়েছে। রিবানার নিজস্ব কোন আউটলেট কিংবা দোকান না থাকায় প্রতিষ্ঠানটি দেশের সুপ্রতিষ্ঠিত প্রতিষ্ঠান যেমন- ওয়েলবিং ফার্মেসী, এসএ কর্পোরেশন, স্মার্ট শপিং বিডি, কার্নেসিয়া, হাইলাইট ইউ সিটিজি, এফজেট কসমেটিকস(ফেনী) ইত্যাদি সহ মোট ৩৫+ প্রতিষ্ঠানের সাথে কাজ করছে। তাছাড়া সকল প্রকার অনুমোদন এবং সত্যতা প্রমাণিত করে রিবানা এখন পাওয়া যাচ্ছে অ্যামাজন ইউএস-তে। একই সাথে রিবানা”র পণ্য ক্রয় করতে ভিজিট করুন https://www.ribana.com.bd এই ঠিকানায়। দেশের পাশাপাশি বিশ্বে যে কোন জায়গা থেকেই ওয়েব সাইটে রিবানা’র পণ্য অর্ডার করলেই ডিএইচএল কুরিয়ার সাভির্সের মাধ্যমে গ্রাহকের দোরগোড়ায় পৌঁছে যাবে পণ্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্বোধন

৪ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ