Inqilab Logo

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

খুলনায় প্রতারণার মামলায় বঙ্গবন্ধু পরিষদ সভাপতি গ্রেফতার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২১, ৮:১৫ পিএম

খুলনা মহানগরীর দৌলতপুর থানা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ও পাট ব্যবসায়ী শেখ নরুল হক নুরুকে একটি প্রতারণা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি হিসাবে গ্রেপ্তার করেছে র‍্যাব-৬। র‍্যাব-৬ অধিনায়ক কর্ণেল মোস্তাক আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানান, তার নামে একাধিক চেক প্রতারণা মামলায় গ্রেপ্তারি পরোয়ারা রয়েছে।

র‍্যাব-৬ অধিনায়ক কর্ণেল মোস্তাক আহমেদ আরো জানান, ঢাকার একটি প্রতারণা মামলায় শেখ নূরুল হক নুরু চার বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি। নানা কৌশলে এবং প্রভাব বিস্তার করে গ্রেপ্তার এড়িয়ে খুলনায় অবস্থান করতেন। শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব তার বাড়ী থেকে আটক করে এবং আজ তাকে আদালতে উপস্থাপন করলে মোট ৪টি মামলায় গ্রেপ্তার দেখিয়ে জেলা কারাগারে পাঠানো হয়।
একাধিক সূত্র জানায়, দলীয় প্রভাবের কারণে শেখ নুরুল হক নুরুকে থানা পুলিশ গ্রেপ্তার করত না। ঢাকা–খুলনা সব মিলিয়ে ৮টি মামলায় তিনি পলাতক আসামী, এরমধ্যে দুটি মামলায় সাজাপ্রাপ্ত। অন্য গূলোতে গ্রেফতারী পরোয়ানা রয়েছে।
এব্যাপারে দৌলতপুর থানা আওয়ামী লীগ সভাপতি এবং বাংলাদেশ জুট এসোশিয়েশন সভাপতি শেখ সৈয়দ আলী জানান, শেখ নুরুল হক নুরু বঙ্গবন্ধু পরিষদের সভাপতি হলেও আওয়ামী লীগের কোন পদে নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ