Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

লালপুরে নৌকা প্রতিকের প্রার্থী বাতিলের দাবি

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২১, ৮:৩২ পিএম

নাটোরের লালপুর উপজেলার দুয়ারিয়া ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত (নৌকা প্রতিকের) প্রার্থী পরিবর্তনের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে এলাকাবাসী। রবিবার (২৪ অক্টোবর) সন্ধ্যায় উপজেলা দুয়ারিয়া ইউপির কনসনগর বাজার লালপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আতাউর রহমান জার্জিজ এর নেতৃত্বে এই কর্মসূচি পালিত হয়।

মানববন্ধনে বক্তরা বলেন,‘একজন দুর্নীতিবাজ ও জন বিচ্ছিন্ন অযোগ্য চেয়ারম্যান নুরুল ইসলাম লাভলুকে পুনরায় আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে। তার বিরুদ্দে এলজিএসপি প্রকল্পে আনিয়ম সহ একাধিক দুর্নীতির অভিযোগ রয়েছে। তার প্রর্থী বাতিল করা না হলে নৌকার পরাজয় নিশ্চিত। তাই দ্রুত নুরুল ইসলাম লাভলুর মনোনয়ন বাতিল করে আওয়ামী লীগের ত্যাগী নেতা ও যোগ্য চেয়ারম্যান প্রার্থী লালপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আতাউর রহমান জার্জিজ কে মনোনয়ন দেওয়ার দাবি জানান এলাকাবাসী।
এসময় দুয়ারিয়া ইউনিয়ন আ.লীগের সদস্য মজনু, ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সোহান খান, সাবেক সভাপতি মিজানুর রহমান লিটনসহ এলাকাবাসী ও আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ