Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মির্জাপুরে হান্নান শাহ স্মরণে দোয়া মাহফিল

প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

মির্জাপুর উপজেলা সংবাদদাতা : টাঙ্গাইলের মির্জাপুরে বিএনপি স্থায়ী কমিটির সদস্য মরহুম ব্রিগ্রেডিয়ার জেনারেল (অব.) আ স ম হান্নান শাহর স্মরণে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার বিকেলে উপজেলার তরফপুর ইউনিয়নের ছিটমামুদপুর বাজারে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। তরফপুর ইউনিয়ন বিএনপির সভাপতি হাবিবুর রহমানের সভাপতিত্বে দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন দলের জাতীয় নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকী।
এসময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন উপজেলা বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুর রউফ, সাধারণ সম্পাদক গোড়াই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তারিকুল ইসলাম নয়া, যুগ্ম সম্পাদক নূরুল ইসলাম, বিএনপি নেতা ফিরোজ হায়দর খান, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম ফরিদ, উপজেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি আজিজ রেজা, ছাত্রদল সভাপতি মো. ফরিদ মিয়া, সম্পাদক সাইদুর রহমান শপথ, যুবদল নেতা ইলিয়াস প্রমুখ। পরে বিএনপির দুঃসময়ের কান্ডারি হান্নানশাহর রুহের মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মির্জাপুরে হান্নান শাহ স্মরণে দোয়া মাহফিল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ