Inqilab Logo

শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

সভাপতি তুষার সম্পাদক স্বপন

ধামরাই প্রেসক্লাব নির্বাচন

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২১, ১২:০৭ এএম

ঢাকার ধামরাই প্রেসক্লাবের ৫ম দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে মাই টিভির ধামরাই প্রতিনিধি আব্দুর রশিদ তুষার। সাধারণ সম্পাদক পদে সর্বোচ্চ ভোট পেয়ে তৃতীয় বারের মতো নির্বাচিত হয়েছেন দৈনিক ইনকিলাবের ধামরাই উপজেলা সংবাদদাতা মো. আনিস উর রহমান স্বপন নির্বাচিত হয়েছেন। গত শনিবার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত ভোট গ্রহণ হয়। ২৩টি ভোটের বিপরীতে ৯টি পদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ৪টি পদে প্রতিদ্বন্দ্বিতা করেন ৮ জন। বাকি ৫ পদে বিনা-প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। অন্য পদে নির্বাচিতরা হলেন- সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ বাবু (আমার সময়), অর্থ ও দপ্তর সম্পাদক মাসুদ সরদার (আনন্দ টিভি)।
এছাড়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন- সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান বকুল (এশিয়ান টিভি), যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াসিম হোসেন (খবরপত্র), প্রচার ও প্রকাশনা সম্পাদক মঞ্জুর রহমান (দৈনিক গণকণ্ঠ), কার্যনির্বাহী সদস্য গোলাম কিবরিয়া স্বপন (আওয়ার টাইম) ও মিলন সিদ্দিকী (বাংলাদেশ টু ডে)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন