Inqilab Logo

শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

ফুলবাড়ীতে র‌্যালি ও আনন্দ মিছিল

বিএনপি নেতা অধ্যক্ষ খুরশিদ আলম মতি’র বহিষ্কারাদেশ প্রত্যাহার

ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২১, ১২:০৭ এএম

দিনাজপুরের ফুলবাড়ীতে উপজেলা বিএনপির সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ খুরশিদ আলম মতি’র বহিষ্কারাদেশ প্রত্যাহারে র‌্যালি, আনন্দ মিছিল ও সংবর্ধনা প্রদান করেছে উপজেলা বিএনপি
উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যন অধ্যক্ষ খুরশিদ আলম মতি’র বহিস্কারাদেশ প্রত্যাহার হওয়ায় গত শনিবার বিকালে শহীদ মিনার চত্তরে এই সংবর্ধনা প্রদান করা হয়। এর পূর্বে উর্বসী সিনেমা হল থেকে একটি আনন্দ র‌্যালি বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সরকারি কলেজ শহীদ মিনারে এসে শেষ হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ নবীউল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা বিএনপি’র সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যন অধ্যক্ষ খুরশিদ আলম মতি। প্রধান বক্তা ছিলেন উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক সাবেক ভিপি মোস্তাক আহম্মেদ চৌধুরী খোকন। এতে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সহ-সভাপতি আবু ফরহাদ বাচ্চু, আব্দুল মজিদ মণ্ডল, পৌর বিএনপির সভাপতি হাজি আবুল বাশার, কাজিহাল ইউপির বিএনপি নেতা আশরাফুল ইসলাম, বেতদিঘী ইউপির বিএনপি নেতা মেজবাহুল ইসলাম, খয়েরবাড়ী ইউপি বিএনপি নেতা মঞ্জুরুল ইসলাম, শিবনগর ইউপি বিএনপি নেতা ছামিদুল মাস্টারসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা বিএনপির সকল ইউনিটের নেতা-কর্মিগণ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন