Inqilab Logo

শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বিচার দাবিতে মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২১, ১২:০৭ এএম

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের শরিফপুরে প্রতিপক্ষের এসিডে দগ্ধ মর্জিনার অপরাধীদের দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন হয়েছে। গতকাল রোববার দুপুরে উপজেলা প্রতিবাদী নারী সমাজের উদ্যোগে ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জ গোলচত্ত্বরে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে আলমনগর নারী উন্নয়ন সংগঠনের সভানেত্রী মনোয়ারা বেগমের সভাপতিত্বে বক্তব্য রাখেন এসিডদগ্ধ মর্জিনা বেগম, শরিফপুর আশার আলো নারী উন্নয়ন সংগঠনের সভানেত্রী জৌসনা চৌধুরী, সাধারণ সম্পাদক বিলকিস বেগম, আলমনগর নারী উন্নয়ন সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক জরিনা বেগম প্রমুখ।
মানববন্ধনে বক্তরা, এসিডদগ্ধ মর্জিনার অপরাধীদের দ্রুত আইনের আওতায় এনে বিচারের দাবি জানান। এবং প্রশাসনের সঠিক হস্থক্ষেপ কামনা করেন।
উল্লেখ্য, গত ৩ এপ্রিল রাতে শরিফপুর গ্রামের কান্দাপাড়া গ্রামের মোহাম্মদ আলীর স্ত্রী ও ২ সন্তানের জননী মর্জিনা বেগমের ওপর এসিড ছোড়া হয়। এতে তার মুখমন্ডল, মাথা, ঘাড়সহ শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়। এ ঘটনায় একই গ্রামের দুলাল, জয়নাল, লিটন, জাকিরসহ অজ্ঞাত আরো কয়েক জনকে আসামি করে আদালতে মামলা করা হয়।
এ বিষয়ে আশুগঞ্জ থানার ওসি মো. আজাদ রহমান জানান, এ ঘটনায় আদালতে মামলা হয়েছে। বিষয়টির বিচার বিভাগীয় তদন্ত চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন