Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

শেরপুর সীমান্তে ফের হাতির আক্রমণ নিহত ২ আহত ৫

প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

শেরপুর জেলা সংবাদদাতা : ৩ দিনের মাথায় ফের বন্যহাতির আক্রমণে এক কৃষক ও গৃহবধূর মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার রাত ৯টায় জেলার ঝিনাইগাতি উপজেলার কাংশা ইউনিয়নের পানবর গ্রামে এক দল বন্য হাতি হামলা চালিয়ে ওই ২ জন হত্যা করেছে। নিখোঁজ রয়েছে আরো একজন। নিহতরা হলো পানবর গ্রামের সুন্নত আলীর স্ত্রী আহেতন নেছা (৪৫) ও একই গ্রামের কালা জহুর। আহত হয়েছে ৫ জন।
স্থানীয় সূত্র জানায়, রাতে এক দল বন্যহাতি ওই গ্রামে ধান ক্ষেতে ধান খেতে নামে। এসময় গ্রামবাসী মশাল জ্বালিয়ে হাতির দলকে তাড়া করলে হাতির দল আশপাশের ঘরবাড়িতে হামলা চালায়। এতে একটি ঘরের ভিতর লুকিয়ে থাকা আহেতন বেগমকে পায়ে পৃষ্ট করে হত্যা করে। এরপর একই গ্রামের কালা জহুর নামে আরো এক কৃষকের মৃত্যু হয়। নিখোঁজ আছে আরো একজন।
ঝিনাইগাতি উপজেলার নির্বাহী কর্মকর্তা সেলিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, স্থানীয় বাসিন্দাদের নিয়ে বন্যহাতির তাÐব মোকাবেলা না করতে পেরে শেরপুর থেকে দমকল বাহিনীকে তলব করা হয়েছে।
উল্লেখ্য গত ১০ অক্টোবর রাতে বন্যহাতির আক্রমণে উত্তর পানবর গ্রামে বাশি রাম সাংমা এক আদিবাসী কৃষক নিহত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শেরপুর সীমান্তে ফের হাতির আক্রমণ নিহত ২ আহত ৫
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ