Inqilab Logo

সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ রবিউস সানী ১৪৪৩ হিজরী

নৌকা প্রতিক পরিবর্তনের দাবিতে মানববন্ধন

যশোরে ইউনিয়ন পরিষদ নির্বাচন

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২১, ১২:০৫ এএম

যশোরের বাঘারপাড়ায় রায়পুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে রাজাকারের পুত্রকে নৌকা প্রতিক দেয়ার প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকার মুক্তিযোদ্ধাসহ সাধারণ জনগণ। গতকাল রোববার প্রেসক্লাব যশোরের সামনে সকালে মানববন্ধন করেন তারা।

মানববন্ধন থেকে তারা বলেন, বিল্লাল হোসেনকে রায়পুর ইউনিয়নে নৌকা দেয়া হয়েছে। বিল্লালের বাবা মোহাম্মদ আলী মোল্লা ছিলেন রায়পুর ইউনিয়ন পিসকমিটির চেয়ারম্যান। তার বড় ভাই মোশাররফ হোসেন ছিলেন রাজাকার বাহিনীর সিপাহী। বিল্লাল হোসেন নিজে এলাকার সবার কাছে ভূমিদস্যু নামে পরিচিত। রাজাকার পরিবারের সদস্য বিল্লাল হোসেনের নৌকা বাতিল করে স্বাধীনতা পক্ষের পরিবারের মানুষকে নৌকা দেয়ার দাবি করেন তারা।

মানববন্ধনে বক্তব্য রাখেন বাঘারপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাসান আলী, বাঘারপাড়া মুক্তিযোদ্ধা সংসদের সাবেক উপ-কমান্ডার আব্দুস সালেক মাস্টার ও বাঘারপাড়া উপজেলা বঙ্গবন্ধু সৈনিকলীগের সভাপতি এম এ গফুর। এ বিষয়ে বিল্লাল হোসেন বলেন, আমি দীর্ঘ ৩০ বছর ধরে রায়পুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছি। সেই সময় কেউ আমার ও আমার পরিবারের বিরুদ্ধে কোন অভিযোগ করিনি। নৌকা পাওয়ার পর ষড়যন্ত্রমূলকভাবে এসব মিথ্যা অভিযোগ করা হচ্ছে। পিসকমিটি বা রাজাকারের কোনো তালিকায় আমার বাবার নাম নেই। আমার মোশাররফ ছিলেন রায়পুর ইউনিয়ন যুবলীগের প্রতিষ্ঠাতা সদস্য। আমাকে হেয় প্রতিপন্ন করতে আওয়ামী লীগের মধ্যে ঘাপটি মেরে থাকা অপশক্তিরা এসব মিথ্যাচার করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউনিয়ন পরিষদ নির্বাচন

১২ নভেম্বর, ২০২১
১৬ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন