Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কমিটি বাতিলের দাবিতে সমাবেশ

বগুড়া জেলা মহিলা আওয়ামী লীগ

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২১, ১২:০৩ এএম

বগুড়া জেলার কাহালু উপজেলাতেও মহিলা আওয়ামী লীগের সদ্য গঠিত কমিটি বাতিলের দাবিতে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। গতকাল রোববার দুপুরে কাহালু উপজেলা সদরের চারমাথা এলাকায় উপজেলা মহিলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত এই সমাবেশে বক্তব্য রাখেন জেলা মহিলা আওয়ামী লীগের সদ্য সাবেক যুগ্ম সম্পাদক মোছা. স্বপ্না চৌধুরী ও সহসভাপতি ফজিলাতুন্নেছা, সেলিনা আকতার, নাজমুল নাহার দিপ্তী, গোলাপী খাতুন, মরিয়ম বেগম ও ফাতেমা বেগম।
এছাড়াও উপজেলার ৯টি ইউনিয়ন ও কাহালু পৌরসভার বিভিন্ন এলাকার তৃণমূল পর্যায়ের উপস্থিত মহিলা নেত্রীবৃন্দ বক্তব্য রাখেন। বক্তাগণ বলেন, অগণতান্ত্রিক এবং গঠনতন্ত্র বহির্ভূত কমিটি আমরা মানিনা, মানবো না, এই কমিটি অবিলম্বে বাতিল করা হোক।
সমাবেশে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রেখেছেন তাঁরা হলেন, লাইলী বেগম, ফাতেমা, মাহমুদা বেগম, মিনুকা, হালিমা, রওশন আরা, সাবিনা আকতার, ফাতেমা বেগম, স্বপ্না খাতুন, নার্গিস আকতার, হাওয়া খাতুন, উর্মি, জোসনা বালা, ভারতী, মাজেদা, আফরুজা, কাজলী, সালেহা, খালেদা, সৌরভী, শিউলী প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ