Inqilab Logo

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

সড়ক দুর্ঘটনায় নিহত ৩

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২১, ১২:০৩ এএম

বাগেরহাট, কুষ্টিয়ার মিরপুর ও যশোরে আলাদা সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু হয়েছে। আমাদের সংবাদদাতাদের পাঠানো তথ্যের ভিত্তিতে এই প্রতিবেদন।

খুলনা ব্যুরো জানায়, বাগেরহাটে ভাইয়ের দোয়া অনুষ্ঠানে শেষে বাড়ি ফেরার পথে সড়ক দুঘর্টনায় বোনের মৃত্যু হয়েছে। গতকাল রোববার সকাল সাড়ে দশটার দিকে খুলনা-মাওয়া মহাসড়কের মোল্লাহাটের দক্ষিণ গাড়ফা এলাকায় প্রাইভেটের ধাক্কায় রানী বেগম (৬৫) নামের এক নারীর মৃত্যু হয়েছে। তিনি খুলনার পাইকগাছা উপজেলার বেতবুনিয়া গ্রামের রুহুল আমীনের স্ত্রী। মোল্লাহাট হাইওয়ে পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) মো. আবুল খায়ের জানান, মোল্লাহাট উপজেলার দক্ষিণ গাড়ফা গ্রামে ছোট ভাইয়ের দোয়া অনুষ্ঠানে আসেন। সকালে বাড়ি ফেরার জন্য মহাসড়কের পাশে যানবাহনের জন্য দাড়িয়ে ছিলেন রানী বেগম। এসময় একটি প্রাইভেটকার বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেল ধাক্কা দিলে তা নিয়ন্ত্রণ হারিয়ে রানী বেগমকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।
স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে জানায়, কুষ্টিয়ার মিরপুরে চলন্ত ইজিবাইকের ওপর গাছ পড়ে মঞ্জু মন্ডল নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। গতকাল রোববার দুপুরে মিরপুর পৌরসভার ভাঙ্গাবটতলা নামক স্থানে গাছের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহত মঞ্জু মন্ডল পৌরসভার তালতলা মহল্লার মৃত আবুল কাশেম মন্ডলের ছেলে। স্থানীয়রা জানান, ব্যাটারিচালিত ইজিবাইকে করে পাশ্ববর্তী নওদাপাড়া গ্রামে এক ব্যক্তির জানাজায় অংশ নিতে যাচ্ছিলেন মঞ্জু মন্ডল। সে রাস্তায়ই গাছ কাটছিলো কয়েকজন। ভাঙ্গাবটতলায় পৌঁছালে ইজিবাইকটির ওপর গাছ পড়ে হতাহতের এ ঘটনা ঘটে। এতে ইজিবাইকের আরও পাঁচ যাত্রী আহত হয়েছেন। এ বিষয়ে মিরপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা সবুজ হোসেন বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
যশোর ব্যুরো জানায়, যশোরে বিদ্যুতের খুঁটির সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় বোরহান উদ্দিন এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। মনিরামপুরের বাহাদুরপুর গ্রামে ঘটনাটি ঘটে। নিহত বোরহানউদ্দিন কুলটিয়া ইউনিয়নের বাগডাঙ্গা গ্রামের জহিরুল ইসলাম বাবুর ছেলে। সে বাগডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র । জানা যায়, সন্ধ্যার দিকে জাহিদ হোসেন ও বোরহানউদ্দিন আলাদা দুটি মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়। তারা বাইক চালাতে চালাতে বাড়ি হতে দুই কিলোমিটার দূরে বাহাদুরপুর গ্রামে ঢুতে পড়ে। বোরহান উদ্দিনের মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি বিদ্যুতের খুঁটিতে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে স্কুলছাত্রের মৃতু হয়।
স্থানীয়রা জানান, বোরহান উদ্দিন ও জাহিদ প্রতিযোগিতা করে মোটরসাইকেল চালাচ্ছিলো। মোটরসাইকেল দ্রুতগামী হওয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে বিদ্যুতের খুঁটিতে ধাক্কা লাগে। মনিরামপুর থানার পরিদর্শক (তদন্ত) ওয়াহিদুজ্জামান দুর্ঘটনায় কিশোর বোরহান উদ্দিনের মৃত্যুর বিষয়টি জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনায় নিহত ৩

১২ নভেম্বর, ২০২১
১১ নভেম্বর, ২০২১
২৫ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন