Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সস্ত্রীক ওমরাহ পালন করলেন ইমরান খান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২১, ১২:০৩ এএম

পবিত্র মসজিদে নববিতে নামাজ আদায় ও রওজা শরিফ জিয়ারত করতে মদিনায় গিয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। গতকাল প্রতিনিধি দলসহ ইমরান খান মদিনার প্রিন্স মুহাম্মদ বিন আবদুল আজিজ আন্তর্জাতিক বিমানবন্দর অবতরণ করেন।

বিমানবন্দরে ইমরান খানকে অভ্যর্থনা জানান মদিনার ডেপুটি গভর্নর প্রিন্স সাউদ বিন খালিদ আল ফয়সালসহ সরকারের উচ্চপদস্থ কর্মকর্তারা। এ সময় পবিত্র মসজিদে নববিতে নামাজ আদায় করেন এবং মহানবী (সা.)-এর রওজা শরিফ জিয়ারত করেন। এরপর ইমরান খান সস্ত্রীক পবিত্র ওমরাহ পালনের উদ্দেশ্যে মদিনা থেকে মক্কার উদ্দেশ্যে গমন করেন। সেখানে মক্কার গভর্নর প্রিন্স বদর বিন সুলতান ও অন্যান্য সরকারি কর্মকর্তারা তাকে অভ্যর্থনা জানান। ওমরাহ পালনকালে তিনি পবিত্র কাবা ঘরে প্রবেশ করেন।

যুবরাজ মুহাম্মদ বিন সালমানের আমন্ত্রণে ইমরান খান পাকিস্তান সরকারের শীর্ষ প্রতিনিধি দলসহ তিন দিনের সফরে সউদী আরবে গমন করেন। তিনি আজ সোমবার রিয়াদে অনুষ্ঠিতব্য মধ্যপ্রাচ্য সবুজ উদ্যোগ (এমজিআই)-এর উদ্বোধনী সামিটে অংশ নেবেন। সূত্র : আরব নিউজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ