Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

ফের জেগেছে দেশের ক্রীড়াঙ্গন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২১, ১২:০০ এএম

প্রাণঘাতি করোনাভাইরাস পরিস্থিতি কাটিয়ে ফের জেগে উঠেছে বাংলাদেশের ক্রীড়াঙ্গন। ধীরে ধীরে দেশের সব ক্রীড়া ফেডারেশনই আবারো খেলাধুলায় সক্রিয় হয়ে উঠেছে। বর্তমানে তারা দেশ-বিদেশের বিভিন্ন প্রিিতযোগিতায় অংশ নিয়ে ব্যস্ত সময় পাড় করছে। গতকাল ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) নসরুল হামিদ মিলনায়তনে ওয়ালটন-ডিআরইউ ইনডোর গেমসের সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে এ তথ্য জানান, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল, এমপি। তিনি বলেন, ‘সাংবাদিকদের পেশাগত দায়িত্বের পাশাপাশি শরীর ও মন ভালো রাখা প্রয়োজন। এক্ষেত্রে ডিআরইউ ইনডোর গেমস ভূমিকা পালন করে।’

সরকারের পক্ষ থেকে ডিআরইউকে সার্বিক সহযোগিতা প্রদানের প্রতিশ্রুতি দিয়ে ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, ‘করোনা পরিস্থিতির মধ্যে দেশের ক্রীড়া ফেডারেশনগুলোতে অচলাবস্থা তৈরি হয়েছিল। বর্তমানে করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে আসার ফলে আবারো ফেডারেশনগুলো সক্রিয় হয়েছে। দেশ-বিদেশের বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য সরকারের পক্ষ থেকে তাদের সার্বিক সহযোগিতা করা হচ্ছে।’ ডিআরইউ সভাপতি মুরসালিন নোমানীর সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিআরইউ’র সহ-সভাপতি ওসমান গনি, যুগ্ম সম্পাদক আরাফাত দাড়িয়া, সাংগঠনিক সম্পাদক মইনুল হাসান সোহেল, ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসা ও পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এফ এম ইকবাল বিন আনোয়ার ডন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দেশের ক্রীড়াঙ্গন
আরও পড়ুন