Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

বঙ্গবন্ধু সাঁতারে নৌবাহিনী সেরা

তিন দিনে ১১ রেকর্ড

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২১, ১২:০০ এএম

বঙ্গবন্ধু জাতীয় সাঁতার প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ নৌবাহিনী। গতকাল মিরপুরস্থ সৈয়দ নজরুল ইসলাম জাতীয় সুইমিং কমপ্লেক্সে তিন দিনব্যাপী আসরের খেলা শেষে ৩৮টি স্বর্ণ, ২৩ রৌপ্য ও ৮টি ব্রোঞ্জপদক জিতে সেরার খেতাব জিতেছে তারা। ৫ স্বর্ণ, ১৮ রৌপ্য ও ১৯টি ব্রোঞ্জপদক জিতে রানার্সআপ হয়েছে সেনাবাহিনী।

প্রতিযোগিতার শেষ দিনে আরও পাঁচটি নতুন জাতীয় রেকর্ড হয়। এ নিয়ে তিন দিনে মোট ১১টি নতুন রেকর্ড গড়লেন সাঁতারুরা। পুরুষ বিভাগে বাংলাদেশ নৌবাহিনীর কাজল মিয়া ৫ টি স্বর্ণ পদক (৩টি নতুন জাতীয় রেকর্ড) পেয়ে সেরা সাঁতারু নির্বাচিত হন। অন্যদিকে নারী বিভাগে একই দলের সোনিয়া খাতুন ৩টি স্বর্ণ ও ২টি রুপা পেয়ে সেরা সাঁতারুর পুরস্কার পান। সমাপণী দিনের খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সাঁতার ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি ও ম্যাক্স গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার গোলাম মোহাম্মদ আলমগীর ও সাধারণ সম্পাদক এমবি সাইফ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বঙ্গবন্ধু সাঁতার
আরও পড়ুন