Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮, ২৯ কার্তিক ১৪২৫, ০৪ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

সোনারগাঁয়ে দুই ছিনতাইকারী হাতেনাতে গ্রেফতার

প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা : সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় এক ব্যাক্তিকে কুপিয়ে জখম করে তার সাথে থাকা নগদ টাকা মোবাইলসেট ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়দের সহায়তায় দুই ছিনতাইকারীকে হাতে নাতে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাত ৩টার সময় তাদের বাড়ি মজলিশ প্রাইমারী স্কুলের সামনে থেকে আটক করা হয়। এ সময় আহত ব্যক্তিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ছিনতাইকারীদের কবলে পড়া আলাল মিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
পুলিশ জানায়, উপজেলা মোগরাপাড়া চৌরাস্তার বাড়ী মজলিশ স্কুলের সামনে দিয়ে চান্দের কিত্তি গ্রামের আ. রব মিয়ার ছেলে আলাল মিয়া(৩০) গান শুনে রাত ৩টার সময় বাড়ি ফিরছিল। এসময় আগে থেকে ওঁৎ পেতে থাকা ৭/৮ জনের একটি ছিনতাইকারী দল তার রিক্সার গতিরোধ করে তার কাছে থাকা নগদ টাকা ও মোবাইল সেট ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এসময় সে বাঁধা দিতে গেলে মিন্টু মিয়া নামের এক ছিনতাইকারী তার পেটে ছোরা দিয়ে আঘাত করে।
পরে তার চিৎকারে আশেপাশে লোকজন ও টহল পুলিশ এগিয়ে এলে ছিনতাইকারীরা তার কাছ থেকে নগদ চার হাজার টাকা একটি মোবাইলসেট ও একটি টচলাইট কেড়ে নিয়ে পালিয়ে যাওয়ার সময় জনতা ও পুলিশ মিন্টু ও হাসান নামের দুই ছিনতাইকারীকে হাতেনাতে গ্রেফতার করে। বাকিরা পালিয়ে যায়। পরে তাদের জিজ্ঞেসাবাদে ৪ হাজার টাকা ও একটি টচলাইট ও ছিনতাইয়ের কাজে ব্যবহৃত ছোরাটি উদ্ধার করা হয় পুলিশ। এ ঘটনায় তাদের বিরুদ্ধে একটি মামলা আলাল মিয়া একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। গ্রেফতারকৃত ছিনতাইকারী মিন্টু মিয়া(২২) সনমান্দি ইউপির অলিপুরা গ্রামের মহিউদ্দিনের ছেলে ও হাসান(২৫) পৌরসভার নয়ামাটি এলাকার বাচ্চু মিয়ার ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।