Inqilab Logo

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী

চলমান রাজনৈতিক অস্থিরতা দেশের জন্য অশানী সঙ্কেত

বাংলাদেশ মুসলিম লীগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২১, ১২:০০ এএম

উখিয়ার রোহিঙ্গা উদ্বাস্তু শিবিরে সংঘটিত পরিকল্পিত কয়েকটি হত্যাকাণ্ড এবং কুমিল্লার পূজামন্ডপে পবিত্র কোরানের অনাকাঙ্খিত অবমাননাকে কেন্দ্র করে দেশের মধ্যে একটি নীরব ক্ষোভ ও অস্থিরতা চলছে যা অশানী সঙ্কেত বলে মুসলিম লীগ মনে করে। ধর্ম বিশ্বাসীদের মধ্যে বিরাজমান সহনশীলতা বিনষ্ট করে কুচক্রী মহল যেন ঘোলা পানিতে মাছ শিকার করতে না পারে সেদিকে সতর্ক নজর রাখার জন্য দেশপ্রেমিকদের প্রতি নেতৃবৃন্দ আহবান জানান।
গতকাল রোববার সকালে পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে বাংলাদেশ মুসলিম লীগের সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য এএনএম ইউসুফ এর ১২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় দলীয় নেতৃবৃন্দ এসব কথা বলেন। নির্বাহী সভাপতি আবদুল আজিজ হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত আলোচনা সভায় আলোচনা করেন দলের মহাসচিব কাজী আবুল খায়ের, স্থায়ী কমিটির সদস্য আতিকুল ইসলাম, আনোয়ার হোসেন আবুড়ী, সহসভাপতি মো. নজরল ইসলাম,অ্যাডভোকেট আবু সাইদ মোল্লা, অ্যাডভোকেট আফতাব হোসেন মোল্লা, সমবায় সম্পাদক বীর মুক্তিযুদ্ধা হাবিবুর রহমান, কেন্দ্রীয় নেতা আব্দুল আলিম, আনিসুজ্জামান মানিক, মহানগর সদস্য সচিব মামুনুর রশিদ, ছাত্র মুসলিম লীগ নেতা মো. নুরুল আলম ও জান্নাতুল মাওয়া। আলোচনা শেষে মরহুমের রুহের মাগফেরাত ও চিকিৎসাধীন পার্টির অতিরিক্ত মহাসচিব আকবর হোসেন পাঠানের সুস্থতা কামনা করে দোয়া করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ মুসলিম লীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ