Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী

২৭ অক্টোবর প্রতিষ্ঠাবার্ষিকীতে খুলনায় ব্যাপক শো ডাউন করবে যুবদল

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২১, ১১:১৩ পিএম

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আগামী ২৭ শে অক্টোবর বর্ণাঢ্য কর্মসূচি হাতে নিয়েছে খুলনা মহানগর যুবদল। বিএনপি ও যুবদলের কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে রবিবার বিকালে নগরীর কে.ডি ঘোষ রোডস্থ দলীয় কার্যালয়ে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

প্রস্তুতি সভা শেষে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন খুলনা মহানগর যুবদলের বিপ্লবী সাধারণ সম্পাদক মোঃ নাজমুল হুদা চৌধুরী সাগর।

প্রস্তুতি সভায় জানানো হয় আগামী ২৭ শে অক্টোবরের যুব সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ঢাকা মহানগর উত্তর বিএনপি’র আহ্বায়ক আমান উল্লাহ আমান। অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির কেন্দ্রীয় নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল ও তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল। এছাড়া মহানগর ও জেলা বিএনপির নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন নগর যুবদলে সহ-সভাপতি জাহিদুর রহমান রিপন, মোঃ আলী হোসেন, মফিজুর রহমান মুক্ত, মঞ্জুরুল সৌরভ, রফিকুল টিটু, আলতাফ হোসেন, মাহাবুব বাবুল, খান ইমরান আহমেদ, জাকির হোসেন, মেহেদী সোহাগ, রবিউল ইসলাম রুবেল, গোলামূন নবী ডালু, ইয়ারুল সবুজ, আশরাফুল সেতু, আব্দুল আলিম, মুশফিক মিলন, হাফিজুর রহমান, মোঃ আসাদ, রবিউল ইসলাম, মোঃ মিলন, শেখ সুমন, বাবু, হাসান, কামরুজ্জামান টুকু, রুহুল, র‌্যাব সেলিম, জাকির হোসেন, লিটু, ফেরদাউস, ইয়াকুব, রাজু, মাসুম ও দবির প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন