Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী

রাজধানীতে বাসের ধাক্কায় প্রাণ গেল পারটেক্স কর্মকর্তার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২১, ১২:০৬ এএম

রাজধানীর বিজয় সরণিতে রাস্তা পারাপারের সময় যাত্রীবাহী বাসের ধাক্কায় বশির উদ্দিন নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল রোববার বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে। নিহত বশির উদ্দিন পারটেক্স গ্রুপের মণিপুরিপাড়া শাখার জ্যেষ্ঠ হিসাবরক্ষক ছিলেন।
পুলিশ জানায়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নভোথিয়েটারের সামনে রাস্তা পার হওয়ার সময় বিকাশ পরিবহনের একটি বাস বশির উদ্দিনকে ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে পঙ্গু হাসপাতাল নিয়ে যাওয়া হয়। পরে আগারগাঁওয়ে অবস্থিত ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্স অ্যান্ড হাসপাতালে ভর্তি করা হয়। দুপুরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তেজগাঁও মডেল থানার এএসআই আলিমুন রাজি জানান, বিকাশ পরিবহনের বাসটিকে আটক করা হয়েছে, তবে চালক পালিয়ে গেছেন। নিহত ব্যক্তির লাশ ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে।


নিহত বশির উদ্দিনের চাচা আবু জাফর বলেন, বাসা থেকে কর্মস্থলে যাওয়ার পথে বাসের ধাক্কায় তার ভাতিজা মারা গেছেন। তার বাড়ি মাগুরা সদর উপজেলার পাথরায়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পারটেক্স কর্মকর্তা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ