Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

স্ত্রীর অত্যাচার থেকে মুক্তি পেতে জেলে যাওয়ার আবেদন!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২১, ৯:১৯ এএম

সম্প্রতি ইতালীর গুইডোনিয়া মন্টেসেলিও এলাকায় ‘হাউজ অ্যারেস্ট’ (গৃহবন্দি) থাকা ৩০ বছর বয়সী এক আলবেনীয় নাগরিক স্বেচ্ছায় জেলে যাওয়ার আবেদন করেছেন। আবেদনে ওই লোক বলেছেন, স্ত্রীর সঙ্গে জোরপূর্বক বসবাস তিনি আর সহ্য করতে পারছেন না। এ কারণে সাজার বাকি অংশ কারাগারে কাটানোর আবেদন করেছেন।

তিভোলি কারাবিনিয়েরির ক্যাপ্টেন ফ্রান্সেস্কো গিয়াকোমো ফেরান্তে জানিয়েছেন, ওই ব্যক্তি মাদক সংক্রান্ত অপরাধে কয়েক মাস যাবৎ গৃহবন্দি। তার এখনো কয়েক বছরের সাজা বাকি।
ওই লোকের প্রসঙ্গে ক্যাপ্টেন ফেরান্তে আরও বলেন, তিনি বাড়িতে স্ত্রী ও পরিবারের সঙ্গে থাকতেন। কিন্তু সেটি ভালো যাচ্ছিল না। তিনি আমাদের বললেন, আমার পারিবারিক জীবন নরকে পরিণত হয়েছে, এসব আর সহ্য করতে পারছি না, আমি জেলে যেতে চাই।
জানা গেছে, ঘটনাক্রমে ওই ব্যক্তিকে হাউজ অ্যারেস্টের শর্ত লঙ্ঘনের দায়ে ফের গ্রেফতার করা হয় এবং স্থানীয় বিচারিক কর্তৃপক্ষ তাকে কারাগারে স্থানান্তরের আদেশ দেন। অর্থাৎ, স্ত্রী থেকে দূরে যেতে সত্যি সত্যি শেষপর্যন্ত জেলে গিয়েছেন তিনি। সূত্র : রয়টার্স।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ