Inqilab Logo

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী

আজ তৃতীয়বার অনন্যাকে জিজ্ঞাসাবাদ করবে এনসিবি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২১, ১০:১৪ এএম

মাদক মামলায় ভারতের নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি) আজ তৃতীয়বার বলিউড অভিনেত্রী ও চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডেকে জিজ্ঞাসাবাদ করবে। অনন্যাকে আজ সকাল ১১ টায় এনসিবি অফিসে ডাকা হয়েছে। এর আগে মাদক মামলায় গ্রেফতার বলিউড অভিনেতা শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের সঙ্গে তথাকথিত হোয়াটস্যাপ চ্যাট নিয়ে তার বয়ান নথিভুক্ত করতে গত শুক্রবার টানা দ্বিতীয়দিন এনসিবি অফিসে গিয়েছিলেন অনন্যা। ওই দিন এনসিবি অফিসারেরা তাকে প্রায় চার ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেছিল।

এনসিবি মাদক মামলার তদন্ত করছে এবং এ ব্যাপারে এখনো পর্যন্ত আরিয়ান সহ ২০ জনকে গ্রেফতার করেছে। তদন্ত চলাকালে আরিয়ান ও অনন্যার মধ্যে হোয়াটস্যাপে কিছু কথোপকথন এনসিবি-র হাতে আসে। এ ব্যাপারে বিস্তারিত জানতে গত বৃহস্পতিবার অনন্যাকে এনসিবি অফিসে ডাকা হয় এবং সেখানে প্রায় ঘণ্টাদুয়েক তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। এনসিবি গত বৃহস্পতিবারই অনন্যার ল্যাপটপ ও মোবাইল ফোন বাজেয়াপ্ত করেছিল এনসিবি।

এদিকে এনসিবির দাবী, ওই চ্যাটে অনন্যা আরিয়ানের সঙ্গে মাদক সংক্রান্ত ব্যাপারে কথাবার্তা বলেছিলেন বলে অভিযোগ। যদিও প্রথম দিনের জিজ্ঞাসাবাদে অনন্যা সমস্ত অভিযোগ অস্বীকার করেছিলেন। এনসিবি-র পদস্থ এক অফিসারে জানিয়েছেন, চলতি তদন্ত প্রক্রিয়া এগিয়ে নিয়ে থেকে অনন্যাকে সোমবার ফের ডাকা হয়েছে।

এছাড়া অনন্যা আরিয়ানের সঙ্গে তার চ্যাট নিয়ে কিছু জানিয়েছেন কিনা, এই প্রশ্নের উত্তরে জৈন বলেছেন, তদন্ত সংক্রান্ত তথ্য জানানো যায় না। অনন্যাকে জিজ্ঞাসাবাদে মাদক কারবারীদের সম্পর্কে কোনও তথ্য উঠে এসেছে কিনা, এই প্রশ্নের জবাবে ওই অফিসার বলেছেন, এ সম্পর্কে তার কাছে কোনও তথ্য নেই।

প্রসঙ্গত, গত দু সপ্তাহের বেশি সময় ধরে জেলের ঘানি টানছেন শাহরুখ পুত্র আরিয়ান খান। তাই নিম্ন আদালতের রায়কে চ্যালেঞ্জ জানিয়ে মুম্বাই হাইকোর্টে জামিনের আবেদন করেছেন আরিয়ানের আইনজীবী। আগামীকাল (২৬ অক্টোবর) হাইকোর্টে হবে শাহরুখ পুত্রের জামিনের শুনানি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

২৯ নভেম্বর, ২০২১
২৬ নভেম্বর, ২০২১
১১ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ