Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নুসরাত ফারিয়ার এবারের গান ‘হাবিবি’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২১, ১২:২২ পিএম

অভিনয়ের বাইরে গায়িকা হিসেবেও পরিচিতি পেয়েছেন নুসরাত ফারিয়া। ইতোমধ্যে তার কণ্ঠে দুটি গান প্রকাশিত হয়েছে। নুসরাত ফারিয়া এবার হাজির হচ্ছেন তার তৃতীয় মৌলিক গান নিয়ে। গানের শিরোনাম ‘হাবিবি’। ইতোমধ্যে মুম্বাইতে হয়েছে এর কাজ। নূর নবীর কথায় গানটির সংগীত পরিচালনা করেছেন আদিব কবির।

নিজের নতুন গান প্রসঙ্গে ফারিয়া বলেন, ‘গত ৩ সেপ্টেম্বর গানটির রেকর্ডিং হয়েছে। আমরা প্রায় ৭ মাস ধরে গানটির কাজ করছি। এরইমধ্যে ভিডিও ধারণও শেষ হয়েছে। এটি পরিচালনা করেছেন ভারতের বাবা যাদব। এসভিএফ থেকে গানটি প্রকাশ হবে শিগগিরই।’

জানা যায়, ‘আমি চাই থাকতে’র প্রায় পুরো টিম ‘হাবিবি’ ভিডিওটি তৈরি করেছে। এটি পরিচালনা করেছেন ভারতের বাবা যাদব।

এদিকে, আগামী নভেম্বরে শুরু হচ্ছে ফারিয়া অভিনীত বহুল আলোচিত ‘বঙ্গবন্ধু’ ছবির শেষ অংশের কাজ। এর আগে চলতি মাসে ‘গুনিন’ সিনেমায় কাজ করার কথা থাকলেও ‘হাবিবি’ ও ‘বঙ্গবন্ধু’র জন্য সেটা বাতিল করেন এই তারকা।

উল্লেখ্য, ২০১৮ সালে ‘পটাকা’ দিয়ে গায়িকা হিসেবে সামনে এসেছিলেন নুসরাত ফারিয়া। আলোচনা যেমন হয়েছে তেমনি সমালোচনাও। তবে পরে ২০২০ সালে ‘আমি চাই থাকতে’ গানটি দিয়ে পুষিয়ে সই সমালোচনাটা দিয়েছিলেন এই গায়িকা-নায়িকা। আগের এই দুটি গানও এসভিএফের মাধ্যমে প্রকাশ করেছিলেন ফারিয়া। সেই ধারাবাহিকতা এবারের গানটিতেও থাকবে বলে মনে করছেন এই অভিনেত্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাবিবি
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ