Inqilab Logo

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

খালেদা জিয়াকে দেখে এলেন সিঁথি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২১, ১:২৪ পিএম

হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে দেখে এলেন প্রয়াত ছোট ছেলে আরাফাত রহমান কোকোর স্ত্রী সৈয়দা শর্মিলা রহমান সিঁথি।এদিকে তার পুরোনো সমস্যাগুলোর পাশাপাশি শরীরে নতুন জটিল একটি রোগের উপসর্গ দেখা দিয়েছে বলে সংশ্লিষ্ট দায়িত্বশীল সূত্রে জানা গেছে। তবে এ বিষয়ে সংশ্লিষ্ট চিকিৎসক, পরিবার ও দলের পক্ষ থেকে কেউ কিছু বলছেন না।

রোববার (২৪ অক্টোবর) রাতে শাশুড়িকে দেখতে এভার কেয়ার হাসপাতালে যান শর্মিলা। রাত সোয়া ৯টার দিকে তিনি হাসপাতালে প্রবেশ করেন এবং সেখান থেকে রাত ১১টার দিকে হাসপাতাল বেরিয়ে যান। বিএনপি ও বিভিন্ন সংস্থার সূত্রে জানা গেছে।

এদিকে সোমবার (২৫ অক্টোবর) বেলা ১১টা ২০ মিনিটের দিকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরও দলীয় চেয়ারপাসনকে দেখতে এভার কেয়ার হাসপাতালে যান। তিনি গত ১৬ ও ১৩ অক্টোবরও খালেদা জিয়াকে দেখতে হাসপাতালে যান।

বিএনপি সূত্রে জানা গেছে, রোববারই লন্ডন থেকে ঢাকা পৌঁছান সৈয়দা শর্মিলা রহমান সিঁথি। ঢাকায় পৌঁছে কিছুক্ষণ বিশ্রাম নিয়ে শাশুড়িকে দেখতে হাসপাতাল যান। বর্তমানে তিনি খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজায় আছেন বলেও জানা গেছে।

গত ১২ অক্টোবর জ্বর আসায় খালেদা জিয়াকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করানো হয়। বর্তমানে তিনি এভার কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন। এর আগে করোনাভাইরাসসহ বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে টানা ৫৪ দিন একই হাসপাতালে ভর্তি থাকলে পরিবারের কোনো সদস্য তাকে দেখতে আসেননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন