Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

‘আমাকে ফাঁসানোর চেষ্টা চলছে’, দাবি সমীর ওয়াংখেড়ের!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২১, ৩:৪৮ পিএম

বলিউডের তথা মাদক চক্রের ত্রাস সমীর ওয়াংখেড়ে নিজেই এখন ভীত। তার আশঙ্কা, ‘ফাঁসানোর চেষ্টা’ করা হচ্ছে তাকে। এনসিবির জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে মুম্বাইয়ের পুলিশ কমিশনারকে লিখিত অভিযোগে জানিয়েছেন এই কথা। পাশাপাশি তিনি বাড়তি নিরাপত্তার আবেদনও জানিয়েছেন।

মুম্বাইয়ের পুলিশ কমিশনারকে চিঠি লিখে সমীর ওয়াংখেড়ে অনুরোধ করেন, ‘নিশ্চিত করুন যাতে কোনও অপ্রাসঙ্গিক আইনি পদক্ষেপের মাধ্যমে আমাকে ফাঁসানো না হয়।’

তিনি আরো নলেন, ‘আমি সম্প্রতি নবাব মালিকের টুইট সম্পর্কে জানতে পেরেছি। জাতি সনদের বিষয়ে বলেছেন তিনি, যার এই ঘটনার সঙ্গে কোন সম্পর্ক নেই। আমার মা মুসলিম ছিলেন। আমার মৃত মাকে এই ঘটনায় কেন টেনে আনা হচ্ছে? আমার জাত, ধর্ম ও আমার জন্মস্থান কোথায় সেই বিষয়ে খতিয়ে দেখা যেতেই পারে। কিন্তু আমি চাইনা এই নিয়ে কোন নোংরামি হোক, আমি আইনি পথে লড়তে চাই এবং আদালতের বাইরে এই বিষয় নিয়ে কোন কথা বলতে চাইনা।’

উল্লেখ্য, সম্প্রতি এনসিবির জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ জানিয়েছিলেন আরিয়ান কাণ্ডের সাক্ষী প্রভাকর সেইল। তিনি দাবি করেছিলেন, ২রা অক্টোবর আরিয়ান খান গ্রেফতারের পর কেপি গোসাভি এবং স্যাম ডিসুজার মধ্যেকার কথোপকথন শুনেছিল সে, সেখানে ২৫ কোটি টাকা দাবি করবার কথা বলা হয়েছিল এবং ১৮ কোটিতে গোটা মামলা রফা করবার কথা পাকা হয়েছিল, যার মধ্যে ৮ কোটি টাকা এনসিবির জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়েকে দেওয়ার কথা হয়েছিল। যদিও সেই অভিযোগকে কার্যত উড়িয়ে দেন এনসিবির জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

২ ডিসেম্বর, ২০২১
২৯ নভেম্বর, ২০২১
২৬ নভেম্বর, ২০২১
১১ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ