Inqilab Logo

মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

খালেদা জিয়া ভালো আছেন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২১, ৪:৪১ পিএম | আপডেট : ৪:৫৪ পিএম, ২৫ অক্টোবর, ২০২১


বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া সুস্থ্য এবং ভালো আছেন বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সোমবার (২৫ অক্টোবর) গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি একথা জানান।

মির্জা ফখরুল বলেন, নিশ্চিত থাকুন খালেদা জিয়া সুস্থ্য আছেন। কিছুক্ষণ আগে আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান কথা বলেছেন, চিকিৎসকরা কথা বলেছেন। তিনি অত্যন্ত সুস্থ্য এবং ভালো আছেন। কোন বিপদের সম্ভাবনা নেই বলে চিকিৎসকরা মনে করেন।

খালেদা জিয়ার উন্নত চিকিৎসার প্রয়োজনীয়তার কথা তুলে ধরে বিএনপি মহাসচিব বলেন, ম্যাডামের (খালেদা জিয়া) কিডনি, হার্ট, আর্থারাইটিজ, লিভারসহ যতগুলো সমস্যা আছে সবগুলোর জন্য এডভান্সড ট্রিটমেন্ট (উন্নত চিকিৎসা) দরকার। বহু বার আমরা, বেগম খালেদা জিয়ার চিকিৎসকরা, তার পরিবারের সদস্যরা বলেছেন যে, তার চিকিৎসার জন্য উন্নত চিকিৎসা প্রয়োজন। আর সেটা দেশে সম্ভব নয়। কিন্তু দুর্ভাগ্য সরকার বাইরে যাওয়ার সুযোগ দিচ্ছে না। এডভান্সড সেন্টারে এডভান্সড চিকিৎসা প্রয়োজন।

তিনি বলেন, চিকিৎসা তার (বেগম খালেদা জিয়া) অধিকার এবং যে মিথ্যা মামলায় তাকে সাজা দেয়া হয়েছে সেটাতে জামিন পাওয়ার অধিকার রয়েছে। সরকার সে কথায় কোন কর্ণপাত করছে না।

সাবেক প্রধানমন্ত্রীর কোন কিছু হলে সরকারকে দায় নিতে হবে জানিয়ে বিএনপির অন্যতম এই শীর্ষ নেতা বলেন, বেগম খালেদা জিয়ার যদি কোন কিছু হয় তাহলে এর পুরোপুরি দায়িত্ব সরকারকে নিতে হবে। কারণ তিনি তো এখনো বন্দী। ৬ মাস পর পর তার শর্ত সাপেক্ষে জামিন বাড়াচ্ছে। তিনি তো পুরোপুরি মুক্ত নন।

খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে গণমাধ্যমে প্রকাশিত খবরের বিষয়ে ক্ষোভ প্রকাশ করে বলেন, তিনি এখনো সুস্থ্য আছেন, কিন্তু গণমাধ্যমে অবস্থা খারাপ বলে প্রচার করছে। গণমাধ্যম কিভাবে এতো দায়িত্বজ্ঞানহীন হয়? প্রয়োজনে আমাদের সাথে কথা বলবে, তা না করেই কেন ইচ্ছেমত একজনের বিষয়ে তথ্য প্রচার করবে?



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ